Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

যুক্তরাষ্ট্রে বিমান বিধ্বস্ত : অলৌকিকভাবে ২১ আরোহীর প্রাণ রক্ষা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২১, ১১:৩৬ এএম

যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্য থেকে উড্ডয়নের পরপরই একটি বিমান বিধ্বস্ত হয়েছে। যদিও এই দুর্ঘটনার পর অলৌকিকভাবে বেঁচে গেছেন বিমানটির ২১ আরোহী। উড়োজাহাজটি বিধ্বস্তের পরপরই আগুনে পুড়ে ছাই হয়ে গেছে বলে জানা যায়।

মঙ্গলবার (১৯ অক্টোবর) স্থানীয় সময় বিকালে হিউস্টন এক্সিকিউটিভ বিমানবন্দর থেকে বোস্টনের উদ্দেশে যাত্রা করে দ্য ম্যাকডোনেল ডগলাস এমডি-৮০ বিমানটি। উড্ডয়নের সঙ্গে সঙ্গেই যান্ত্রিক ত্রুটি দেখা দিলে মাত্র ৫০০ ফুট দূরত্বে বিমানটি আছড়ে পড়ে। খবর পেয়ে উদ্ধারকারীরা দ্রুত যাত্রী এবং ক্রুদের বিধ্বস্ত বিমানের ধ্বংসাবশেষ থেকে বের করে আনতে সক্ষম হন।

যদিও কিছুক্ষণের মধ্যেই বিধ্বস্ত বিমানে আগুন ধরে যায়। কিন্তু দমকল কর্মীদের চেষ্টার পরও বিমানের বেশিরভাগ অংশই পুড়ে গেছে। ছবিতে দেখা যায়, দমকল কর্মীরা বিধ্বস্ত হওয়া উড়োজাহাজটিতে লাগা আগুন নেভানোর চেষ্টা করছেন।

বিবৃতির মাধ্যমে সংশ্লিষ্টরা জানিয়েছেন, সৌভাগ্যক্রমে তিন ক্রুসহ ২১ আরোহী বেঁচে গেছেন। যদিও এ ঘটনায় তিনজন সামান্য আহত হয়েছেন। বর্তমানে তাদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, ভয়াবহ এ ঘটনার কারণ এখন পর্যন্ত উদঘাটন করতে পারেনি কর্তৃপক্ষ। কিন্তু এরই মধ্যে তদন্ত কাজ শুরু হয়েছে বলে জানিয়েছে প্রশাসন। সূত্র : রয়টার্স।



 

Show all comments
  • jack ali ২০ অক্টোবর, ২০২১, ৪:৪৭ পিএম says : 0
    This not miracle but Allah is showing that He can do anythings.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন