Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

আরিয়ানের জন্য বাতিল সালমানের ‘টাইগার ৩’র শ্যুটিংও!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২১, ১২:২৮ পিএম

গত ২রা অক্টোবর মাদক মামলায় গ্রেফতার করা হয়েছে শাহরুখ পুত্র আরিয়ান খানকে। এরপর থেকেই নিজের শুটিং বাতিল করেছেন শাহরুখ খান। সম্প্রতি স্পেনে গিয়ে ‘পাঠান’ ছবির শুট করার কথা ছিল শাহরুখ খানের। ছেলের গ্রেফতারের পর আপাতত পিছিয়ে দেওয়া হয়েছে ছবির শুটিং।

এবার আরিয়ানের গ্রেফতারির পর সমস্যায় পড়তে হল সালমান খানের ছবি ‘টাইগার ৩’কে। জানা গিয়েছে, ‘পাঠান’, ‘টাইগার ৩’ এই দুটি ছবিতে যোগ থাকার কারণে বাতিল করা হয়েছে এই ছবির শুটিং ডেট। আজ (২০ অক্টোবর) আরিয়ান জামিন পাবেন কিনা সেই সম্পর্কে জানার পরই শ্যুটিং সম্পর্কে সিদ্ধান্ত নেবেন শাহরুখ, সালমান।

এদিকে আরিয়ানের গ্রেফতারের পর থেকে বন্ধু শাহরুখের পাশে দাঁড়িয়েছেন বলিউডের ভাইজান সালমান খান। মাঝে মধ্যে তাকে দেখা গেছে শাহরুখের বাংলো মান্নতে।

অন্যদিকে গ্রেফতারের পর থেকে জেলের খাবার মুখে তুলছেন না আরিয়ান খান। যার ফলে তার স্বাস্থ্য ও হাইজিন নিয়ে রীতিমত চিন্তিত জেল কর্তৃপক্ষ। ইতিমধ্যে তাকে সরানো হয়েছে স্পেশাল ব্যারাকে। আপাতত সেখানেই রয়েছে শাহরুখ-পুত্র।

এছাড়া খান পরিবারের ঘনিষ্ঠ সূত্রের খবর অনুযায়ী গৌরী খান নাকি সাফ বলে দিয়েছেন ছেলে আরিয়ান জামিন না পাওয়া পর্যন্ত মান্নতের কিচেনে কোনও মিষ্টি তৈরি হবে না। ছেলে যাতে দ্রুত ছাড়া পেয়ে যায়, তার জন্য মানত করেছেন গৌরী খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৬ নভেম্বর, ২০২১
১৯ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ