Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

পারফর্মেন্সে উন্নতি না হলে নিজেকেই বাদ দিব : মরগান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২১, ১:৩০ পিএম

ব্যাটিংয়ে সাম্প্রতিক সময়টা ভালো যাচ্ছে না ইংলিশ অধিনায়ক ইয়ন মরগানের। সদ্যই শেষ হওয়া আইপিএলে ৯ ম্যাচ খেলে করেছেন মাত্র ৪১ রান। এমন বাজে পারফরমেন্স করেই যোগ দিয়েছেন নিজ দেশের বিশ্বকাপ দলের সঙ্গে। বিষয়টি নিয়ে কথা চলছে কয়েকদিন ধরেই। বলা হচ্ছে মরগান যদি বিশ্বকাপেও জ্বলে না উঠতে পারে তাহলে তো দলের ক্ষতি হয়ে যাবে। এ কথা নিশ্চয় পৌঁছেছে ইংল্যান্ডের ওয়ানডে বিশ্বকাপজয়ী অধিনায়কের কানে। আর তাই সোজা সাপ্টা বলে দিয়েছেন 'নিজেকেই বাদ দিব' যদি না ব্যাটিংয়ে উন্নতি না হয়।

ইয়ন মরগানকে জিজ্ঞেস করা হয় এ বিষয়ে, কথা তোলা হয় তার আইপিএলেরর পারফরমেন্স নিয়ে, । তখন তিনি বলেন, 'এটা এমন একটি বিষয যেটি আমি সবসময় বলেছি। আমি কখনো দলের বিশ্বকাপ জয়ের পথে বাঁধা হতে চাই না।'

'আমি রান পাচ্ছি না ব্যাটে। কিন্তু আমার ক্যাপ্টেন্সি দুর্দান্ত। দুইটাকে আমি সব সসয় আলাদা করেই দেখেছি।'

ইংলিশ অধিনায়ক ইয়ন মরগান মানুষ হিসেবে খুবই ঠান্ডা। আর তাই দলে তাকে ক্যাপ্টেন হিসেবে সকলে বেশ পছন্দ করে। ব্যাটিংয়ে তিনি জ্বলে উঠতে না পারলেও অধিনায়কত্ব দিয়ে সেটি পুষিয়ে দেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন