Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ভোলা জেলা পরিষদের আয়োজনে ঈদে মিলাদুন্নবী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২১, ২:৪২ পিএম

ভোলা জেলা পরিষদের আয়োজনে ঈদে মিলাদুন্নবী উপলক্ষ্যে হযরত মোহাম্মদ ( সঃ) এর জম্ম, মৃত্যু ও কর্মময় জীবন সম্পর্কে আলোচনা সভা, দোয়া মাহফিল, কেরাত,হামদ নাথ ও প্রতিযোগী বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরন সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ২০ অক্টবোর বুধবার সকাল ১১ টায় জেলা পরিষদ হলরুমে জেলা পরিষদের আয়োজনে অনুষ্ঠিত সভায় জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মমিন টুলুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা জেলা প্রশাসক তৌফিক ই - এলাহী চৌধুরী, এসময় তিনি বলেন নবী হযরত মোহাম্দদ ( স.) জীবনী ও কর্মময় জীবন হউক আমাদের চলার পথের আদর্শ,তার জীবন আদর্শ আমাদের মাঝে বিদ্যমান থাকলে জীবন চলার পথ হবে শান্তিময়।ইসলাম সর্বশেস্ট ও শান্তির ধর্ম এটা মুখের কথায় চলবে না। কাজের মাধ্যমে তা প্রমান করতে হবে। আবেগ দিয়ে কাজ না করে মগজ দিয়ে কাজ করতে হবে। শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. মোহাম্মদ আরিফুর রহমান শেখ, সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা জেলার প্রবীন ও বিশিস্ট সাংবাদিক দৈনিক আজকের ভোলার সম্পাদক অধ্যক্ষ আলহাজ্ব শওকত হোসেন, ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদের সহ সভাপতি মোহাদ্দেস মাওঃ মোহাম্দদ ইয়াছিন নবীপুরী, ভোলা জেলা ঈমান আকিদা সংগ্রাম কমিটির সাধারন সম্পাদক মাওলানা তাজ উদ্দিন ফারুকী, ভোলা জেলা ঈমাম সমিতির সভাপতি মীর মোহাম্মাদ বেলায়েত হোসেন, মুফতি মোঃ আহাম্মদ উল্লাহ ফকিহ ভোলা দারুল হাদিস কামিল মাদ্রাসা, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার।সভায় উপস্থিত ছিলেন, সাধারন সম্পাদক ভোলা জেলা রেডক্রিসেন্ট ইউনিট মোঃ আজিজুল ইসলাম, ভোলা জেলা তথ্য অফিসার নুরুল আমিন, ভোলা জেলা বিভিন্ন প্রতিষ্ঠানের আলেম ওলামাগন। সভাশেষে বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরন করা হয়।দোয়া পরিচালনা করেন ভোলা জেলা ইত্তেহাদুল মাদ্রাসার সচিব হযরত মাওঃ বশিরুল্লাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদে মিলাদুন্নবী (সা.)


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ