Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

কুলাউড়ায় মাদরাসার শিক্ষার্থী খুনের ঘটনায় প্রধান আসামী গ্রেফতার

কুলাউড়া(মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২১, ৩:২৪ পিএম

কুলাউড়ায় আশরাফুল ইসলাম তুহিন (১৮) নামে এক মাদরাসার শিক্ষার্থী হত্যাকান্ডের ঘটনার রহস্য উদঘাটন করে প্রধান আসামি আয়ান বাউরি (২০) কে গ্রেফতার করেছে পুলিশ।

(১৯ অক্টোবর) মঙ্গলবার রাতে পুলিশ ডিজিটাল তথ্য প্রযুক্তি ব্যবহার করে থানা বিশেষ অভিযান চালিয়ে কমলগঞ্জ উপজেলার শমশেরনগরের ডবলছড়া চা বাগান এলাকা থেকে তাকে আটক করে। আয়ান শমসেরনগরের ডবলছড়া চা বাগান মৃত বসুক বাউরির ছেলে।

জানা যায়, গত ১১ অক্টোবর রাতে উপজেলার কর্মধা ইউনিয়নে আশরাফুল ইসলাম তুহিন (১৮) নামে এক মাদরাসা ছাত্র দুর্বৃত্তের দায়ের ক‚পে মারা যান। পরে ঘটনাস্থল থেকে পুলিশ তুহিনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। লাশ উদ্ধারের পর ১২ অক্টোবর নিহত তুহিনের বাবা সজ্জাদ আলী বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার পরপরই মামলা উদঘাটনে মাঠে নামে পুলিশ। মঙ্গলবার রাতে কুলাউড়া থানার এসআই আব্দুর রহিম ও শাহ আলম সঙ্গীয় ফোর্সসহ পুলিশ শমশেরনগরের ডবলছড়া চা বাগান এলাকা থেকে হত্যা মামলার প্রধান আসামী আয়ান বাউরিকে গ্রেপ্তার করা সক্ষম হয়।

কুলাউড়া থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, নগদ টাকা ও মোবাইলের জন্য আয়ান দা দিয়ে কুপিয়ে মাদরাসা ছাত্র তুহিনকে হত্যা করে। ঘটনাস্থল থেকে দা উদ্ধার করা হয়।

আটকের পর প্রধান আসামি আয়ান বাউরিকে বুধবার (২০ অক্টোবর) দুপুরে মৌলভীবাজার কোর্টে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

২৮ নভেম্বর, ২০২১
২৬ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ