Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

শচীনের পর বাংলাদেশি বালকের বোলিং ভিডিও শেয়ার দিলেন শেন ওয়ার্ন

শাহেদ নুর | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২১, ৩:৩২ পিএম

বিশ্ব ক্রিকেট অঙ্গনে ঝড় তুলেছে বাংলাদেশি বালক আছাদুজ্জামান সাদিদ। প্রথমে বাংলাদেশের সাবেক অধিনায়ক শাহরিয়ার নাফীস, এরপর ভারতের কিংবদন্তি ক্রিকেটার শচিন টেন্ডুলকার, আফগানিস্তানের রশিদ খানসহ অনেকেই মুগ্ধ হয়েছেন তাঁর বোলিংয়ের ভিডিও দেখে।

এবার অস্ট্রেলিয়ার কিংবদন্তি লেগ স্পিন বোলার শেন ওয়ার্নও ভিডিওটি শেয়ার করে তার মুগ্ধতার কথা প্রকাশ করলেন। বুধবার তাঁর টুইটারে ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘ওয়াও! এটি (ভিডিওটি) আমাকে মাত্রই পাঠানো হয়েছে। কী চমৎকার! কে এটি? এক কথায় অসাধারণ। দুর্দান্ত বোলিং চালিয়ে যাও।’

এর আগে শচিন টেন্ডুলকার লিখেছেন, ‘ওয়াও, এক বন্ধুর মাধ্যমে ভিডিওটি পেয়েছি- সত্যি অসাধারণ। ক্রিকেটের জন্য এই ছোট্ট শিশুর ভালোবাসা বোঝা যায়।’

শচীনের পোস্টের নিচে মন্তব্য করেছেন সময়ের অন্যতম সেরা লেগ স্পিনার রশীদ খানও। আফগানিস্তানের তারকা বোলার আগুনের ইমোজি দিয়ে প্রশংসা করেছেন আসাদুজ্জামানের দক্ষতার।

বাংলাদেশের সাবেক অধিনায়ক শাহরিয়ার নাফীসও তার বোলিংয়ে মুগ্ধতা প্রকাশ করেছেন ফেইসবুকে।

৪০ সেকেন্ডের ভিডিওতে তাকে মোট আটটি বল করতে দেখা গেছে। কখনও রাস্তায়, কখনও তাকে বল করতে দেখা যায় বরিশাল উলালঘূণী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে। এরমধ্যে কোনটি ছিলো লেগ স্পিন, কোনটি গুগলি। প্রতিবারই ব্যাটসম্যানরা হচ্ছিলেন পরাস্ত। তিনবার তাকে ব্যাটসম্যানকে বোল্ড করে উল্লাস করতে দেখা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন