Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মতলবে পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

মতলব উত্তর (চাঁদপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২১, ৪:০৯ পিএম

চাঁদপুরের মতলব উত্তরে বাড়ির পাশে খেলতে গিয়ে পুকুরে পড়ে একই পরিবারের দুই শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (২০ অক্টোবর) দুপুর ১ টার দিকে উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের দক্ষিণ রামপুর গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

মৃত শিশুরা হল ওই এলাকার সিরাজ খানের ছেলে ইয়ামিন (৫) ও ইসমাইল খানের মেয়ে জান্নাতি আক্তার (৪)। তার একে অপরের চাচতো জেঠাতো ভাই-বোন।

স্থানীয় ও স্বজনরা জানান, বুধবার দুপুর ১টার দিকে দুই শিশু খেলার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। দুপুর পর্যন্ত তারা বাড়ি না ফিরলে পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি শুরু করে। পরে বাড়ির পাশে পুকুরের পানিতে ওই দুই শিশিুকে মৃত অবস্থায় দেখতে পান স্থানীয়রা। পরে তারা স্বজনদের খবর দিয়ে মৃত দুই শিশুকে উদ্ধার করে মতলব দক্ষিণ হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। বাদ মাগরিব জানাযা শেষে দুই শিশুকে পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হবে বলে স্বজনরা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ