Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজশাহীতে চুরি হওয়া অটোরিক্সা উদ্ধার, গ্রেফতার ১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২১, ৫:০৬ পিএম

রাজশাহীতে চুরি হওয়া অটোরিক্সাসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ। মঙ্গলবার বিকেল সাড়ে ৪ টায় নগরীর কাশিয়াডাঙ্গা থানার চারখুটার মোড় হতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী হলো-রাজশাহীর কাশিয়াডাঙ্গা থানার মোল্লাপাড়া গ্রামের মো. সাহেব আলীর ছেলে মো. আল-আমিন (২৫)।

বুধবার দুপুরে আরএমপি-এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চত করেছে।

ঘটনা সূত্রে জানা যায়, গত ১৫ অক্টোবর সন্ধ্যা ৭ টায় অটোরিক্সা চালক মো. আবু সাইদ (৫০) কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম পীর সাহেবপাড়া এলাকায় অটোরিক্সাটি রেখে তার বাড়িতে যায়। কিছুক্ষণ পর এসে দেখে অটোরিক্সাটি নাই। অনেক খোজাঁখুজি করে অটোরিক্সা না পেয়ে অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে কাশিয়াডাঙ্গা থানায় মামলা দায়ের করেন। মামলা পর কাশিয়াডাঙ্গা থানা পুলিশ অটোরিক্সাটি খোঁজ শুরু করে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে গত মঙ্গলবার বিকেলে আসামীকে গ্রেফতার এবং অটোরিক্সাটি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ