Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

নোয়াখালীর চৌমুহনীতে মন্দিরে হামলা, ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ৮০

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২১, ৬:১৫ পিএম

চৌমুহনীতে মন্দিরে হামলার ঘটনায় এ পর্যন্ত আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ৮০জনকে গ্রেফতার করেছে। বুধবার বিকেলে নোয়াখালী পুলিশ সুপার মো.শহীদুল ইসরাম এ তথ্য নিশ্চিত করেন।

অপরদিকে, মঙ্গলবার দিবাগত গভীর রাতে বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে উপজেলার কাদিরপুর ইউনিয়নের আবদুল মালেকের ছেলে মো. ইলিয়াস,একলাশপুর ইউনিয়নের আবুল বাশার ছেলে মিজানুর রহমান, গনিপুরের নুরনবীকে গ্রেফতার করা হয়। এছাড়া পূজা মন্ডপ হামলার ও ভাংচুরের ঘটনায় একলাশপুর ইউনিয়নের চেয়ারম্যান খলিলুর রহমানকে গ্রেফতার করা হয় ।

নোয়াখালীর এসপি মো.শহিদুল ইসলাম আরো জানান, আমরা বিভিন্ন ভিডিও ফুটেজ দেখে আসামিদেরকে চিহ্নিত করে অভিযান পরিচালনার মাধ্যমে তাদেরকে গ্রেফতার করি। এ বিষয়ে গ্রেফতার অভিযান অব্যাহত থাকবে। এ পর্যন্ত পূজা মন্ডপে হামলা ও ভাংচুরের ঘটনায় ৪টি মামলায় ৮০ জনকে গ্রেফতার করা হয়।



 

Show all comments
  • মোহাম্মদ দলিলুর রহমান ২০ অক্টোবর, ২০২১, ৭:২২ পিএম says : 0
    মিথ্যা এই গুলি রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত গ্রেপ্তার। এস পি নিজেই সরকার দলীয় লোকদের দিয়ে ভাংচুর করাইয়াছে,এস পি ওবায়দুল কাদেরের বন্ধু একটু আগে তার ভাই মির্জা বলেছেন পুরা ঘটনা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ