Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

দুইদিন ধরে নিখোঁজ কমলনগরের দুই কিশোরী

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২১, ৬:২০ পিএম

লক্ষ্মীপুরের কমলনগরে গত দুই দিন থেকে দুই কিশোরী নিখোঁজ রয়েছেন। পরিবারের সদস্যরা তাদের কোন হদিস না পেয়ে কমলনগর থানায় জিডি করেছেন। নিখোঁজ দুই কিশোরী হলেন নাজমা আক্তার (১৫) ও পপি আক্তার (১৫)। তারা দুইজন চাচাতো-জেঠাতো বোন।

নিখোঁজ নাজমা আক্তার উপজেলার চর মার্টিন ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সিডু মাঝি বাড়ির শামছুল হকের মেয়ে। সে স্থানীয় মুন্সিরহাট আলিম মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী। পপি আক্তার একই বাড়ির নুরুল হকের মেয়ে।

সোমবার (১৮ অক্টোবর) ভোরে তারা নিজ বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তারা নিখোঁজ রয়েছে বলে তাদের পরিবার সূত্রে জানা গেছে।

পপির ভাই মো. ফারুক হোসেন বলেন, সোমবার (১৮ অক্টোবর) ভোরে সবার অজান্তে তারা বাড়ি থেকে বের হয়। সকালে ঘুম থেকে উঠে কেউ তাদের বাড়িতে দেখেনি। এরপর থেকে আত্মীয়-স্বজনসহ বিভিন্নস্থানে সন্ধান করেও তাদের কোন খোঁজ পাওয়া যায়নি। মঙ্গলবার রাতে নিখোঁজ নাজমা আক্তারের ভাই মো. সবুজ কমলনগর থানায় একটি ডিজি করেছেন।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ উদ্দিন বলেন, দুই কিশোরী কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে গেছে। পরিবারের লোকজন থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে। আমরা তাদের উদ্ধারের বিষয়ে পুলিশ তৎপর রয়েছে।



 

Show all comments
  • মোহাম্মদ দলিলুর রহমান ২১ অক্টোবর, ২০২১, ৫:১৩ পিএম says : 0
    তদন্ত করে খোঁজ নিতে পশাসনের পতি অনুরোধ করেছি ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লক্ষ্মীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ