Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

টঙ্গীতে চার দিনব্যাপী ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন উদ্বোধন

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২১, ৬:৪০ পিএম

“ওয়ালটন পণ্য কিনি, সুপার ধামাকা অফারের সাথে নিশ্চিত উপহারের আনন্দ নিয়ে ঘরে ফিরি” এই শ্লোগান নিয়ে টঙ্গীর খাঁ পাড়া এলাকায় স্টার ইলেকট্রনিক্স শো-রুমে সামাজিক দূরত্ব বজায় রেখে চার দিনব্যাপী উৎসবমুখর ডিজিটাল ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার স্টার ইলেকট্রনিক্স শো-রুমে ডিজিটাল ক্যাম্পেইন উদ্বোধন করেন টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মো. শাহ্ আলম।

এ সময় উপস্থিত ছিলেন, ওয়ালটন গ্রুপের বিক্রয় ও বিপণন বিভাগের সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর মওদুদ পারভেজ মামুন, স্টার ইলেকট্রনিক্স শো-রুমের কর্ণধার আনোয়ার হোসেন মোল্লা প্রমুখ।

মওদুদ পারভেজ মামুন বলেন, ওয়ালটন আমাদের দেশের পণ্য। ওয়ালটন যেমন গুণগত মান বজায় রেখে সেবা দিয়ে থাকে, তেমনি সমাজের বিভিন্ন পর্যায়ে সচেতনতামূলক কাজ করে থাকে। ৪ দিনব্যাপী ডিজিটাল ক্যাম্পেইনের মাধ্যমে তা আবারও প্রমাণিত হলো।

অনুষ্ঠান শেষে সমাজে পিছিয়ে পড়া অটিজম শিশুদের বিকাশে উৎসাহিত করার জন্য চিত্রাঙ্কন, তরুণ প্রজন্মের কাছে সুন্দর পরিবেশ উপহার দেওয়ার অঙ্গীকার নিয়ে বৃক্ষরোপণ কর্মসূচি ও ২০২০ সালের এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়ালটন

৮ মে, ২০২২
২৫ মার্চ, ২০২২
২১ মার্চ, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ