Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

বাঁশখালীতে দুই পক্ষের সংঘর্ষে নিহত ২, আহত ৩

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২১, ৬:৫৩ পিএম | আপডেট : ৮:২৩ পিএম, ২০ অক্টোবর, ২০২১

চট্টগ্রামের বাঁশখালীতে বুধবার দুপুরে জায়গা-জমির বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে দুইজন নিহত এবং তিন জন আহত হয়েছেন। নিহতরা হলেন, আবদুল খালেক কালু (৩৫) ও মো. সোলতান মাহমুদ টিপু (২৫) । আহতরা হলেন, আবুল কাশেমের ছেলে কামাল হোসেন (৫০), কাশেম আলীর ছেলে মঞ্জুরুল আলম (৪০) ও মো. বাহাদুর (৩২)। এদের মধ্যে কামাল হোসেনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত আবদুল খালেক দক্ষিণ জলদী মনছুরিয়া এলাকার আবুল কাশেমের ছেলে ও কামাল হোসেনের ছেলে টিপু।

পুলিশ জানায়, জায়গা-জমি নিয়ে আপন জেঠাত ও চাচাত ভাইয়ের মধ্যে বিরোধ ছিল। সেটা সমাধান হয়েছিল। আজ একটি নলকৃপ বসাতে চেয়েছিল সীমানাপ্রাচীরের পাশে। সেখানে কথা কাটাকাটি হয়। সেখান থেকে মনছুরিয়া বাজারে গিয়ে পুনরায় কথা কাটাকাটির একপর্যায়ে দুই পক্ষের মারামারিতে খালেক চাকুর আঘাতে মারা যান। সোলতান মাহমুদ টিপুকে চমেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেছেন বলে জানিয়েছেন চমেক পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক আলাউদ্দিন তালুকদার।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ