Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

খাগড়াছড়িতে অস্ত্রসহ ইউপিডিএফ সন্ত্রাসী আটক

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২১, ৭:০৩ পিএম

খাগড়াছড়ির দীঘিনালায় নিরাপত্তাবাহিনীর অভিযানে অস্ত্র, গোলাবারুদ, মোবাইল, চাঁদা আদায়ের রশিদ ও নগদ অর্থসহ ইউপিডিএফ (প্রসীত)’র একজনকে আটক করা হয়েছে।

নিরাপত্তাবাহিনী সূত্রে জানা যায়, ২০ অক্টোবর (বুধবার) উপজেলার বাবুছড়া এলাকার নতুন বাজারের একটি দোকানে নিরাপত্তাবাহিনী অভিযান চালিয়ে ইউপিডিএফ (মূল) দলের সক্রিয় সদস্য স্বর্ণ লংকার চাকমা ওরফে রনিকে আটক করে। এ সময় তার কাছ থেকে ১টি পিস্তল, ১টি ম্যাগজিন, ৩ রাউন্ড এ্যানিমেশন, নগদ ৩৮ হাজার ৫শত ২০ টাকা, ৩টি মোবাইল, ৫টি সিমকার্ড, ১টি মেমোরি কার্ড ও চাঁদা আদায়ের রশিদ উদ্ধার করা হয়।

সূত্রে আরও জানা যায়, আটককৃত স্বর্ণ লংকার চাকমা ওরফে রনি এলাকায় একজন চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ হিসেবে ব্যাপক পরিচিত। সে দীর্ঘদিন যাবৎ অবৈধ চাঁদার জন্য এলাকার মানুষকে হয়রানি ও নির্যাতন করে আসছিলো। আটককৃত স্বর্ণালংকার চাকমা ওরফে রনিকে জব্দকৃত আলামতসহ দীঘিনালা থানায় সোপর্দ করা হয়েছে। ভবিষ্যতে নিরাপত্তাবাহিনী ও প্রশাসনের এমন অভিযান কার্যক্রম অব্যাহত থাকবে৷



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ