Inqilab Logo

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

কুড়িগ্রামে তিস্তার স্রোতে কৃষক নিখোঁজ

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২১, ৭:২৮ পিএম

উজানের ঢলে কুড়িগ্রামে পানি বৃদ্ধির শুরুতেই তিস্তার স্রোতের এক কৃষকের নিখোঁজের খবর পাওয়া গেছে। নিখোঁজ ওই ব্যক্তি কুড়িগ্রামের উলিপুর উপজেলার থেতরাই ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের নগর পাড়া গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, বুধবার(২০ অক্টোবর) দুপুরের দিকে থেতরাই ইউনিয়নের দড়ি কিশোরপুর এলাকায় সাঁতার কেটে নদী পার হওয়ার সময় স্রোতের তোড়ে তিনি তলিয়ে যান।

পরে প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধারে নদীতে ঝাঁপ দিলেও তাকে খুঁজে পাওয়া যায়নি। প্রতিবেদন লেখার সময় পর্যন্ত নিখোঁজের ৪ ঘন্টা পরেও তার কোন খোঁজ মেলেনি।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। স্থানীয় ইউপি সদস্যদের বরাত দিয়ে তিনি বলেন, নিখোঁজ বদিয়াজ্জামান প্রতিদিনের মতো নিজের গবাদিপশুর জন্য ঘাস সংগ্রহ করতে নদী পাড় হয়ে চরাঞ্চলে যান। তারপর দুপুর ১ টার দিকে ঘাসের বস্তা সাথে নিয়ে নদীতে সাঁতার কেটে বাড়ির উদ্দেশ্যে রওনা হন। সকালের থেকে দুপুরের পানির স্রোত বেশি থাকায় স্রোতের তোড়ে ডুবে যান তিনি। এরপর প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধারের জন্য পানিতে নেমে খুঁজলেও তাকে আর খুঁজে পাওয়া যায়নি। স্থানীয়দের সহযোগিতায় দুটি নৌকা দিয়ে উদ্ধার অভিযান চলছে বলেও উল্লেখ করেন (ইউপি) চেয়ারম্যান।

এব্যাপারে উলিপুর ফায়ার সার্ভিস স্টেশনের সহকারী ইনচার্জ আব্বাস আলী জানান, আমাদেরকে এখনো জানানো হয়নি। জানানোর পরে আমরা ব্যবস্থা নিবো।

উলিপুর থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির বলেন, এইমাত্র শুনলাম। আবহাওয়া প্রতিকূল থাকায় এখনো ব্যবস্থা নিতে পারিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুড়িগ্রাম

১৩ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ