Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

আরিয়ানের জামিনের আবেদন হাইকোর্টে, আজই শুনানি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২১, ১০:০৫ এএম

নিম্ন আদালতে বারবার খারিজ হয়েছে শাহরুখ-পুত্র আরিয়ানের জামিনের আবেদন। এবার তাই জামিন পেতে বোম্বে হাইকোর্টের দ্বারস্থ হলেন শাহরুখ খান। আজ সকালে জামিন আবেদন শুনবেন বিচারপতি নীতীন সাম্ব্রে। বুধবারও (২১ অক্টোবর) নিম্ন আদালত আরিয়ান-সহ তিন জনের জামিনের আবেদন খারিজ করায় প্রায় দুই সপ্তাহ মুম্বাইয়ের আর্থার রোড জেলে বন্দি আরিয়ান খান।

আজ হবে কি আরিয়ানের জামিন? এটাই এখন লাখ টাকার প্রশ্ন। কেউ কল্পনাই করতে পারেননি আরিয়ানের জামিনের জন্য এতখানি বেগ পেতে হবে শাহরুখ খানের পরিবারকে। অনেকেই ভেবেছিলেন, হাই প্রোফাইল মামলা। অল্পেই ছাড়া পেয়ে যাবেন শাহরুখ পুত্র। কিন্তু তা আর হচ্ছে না। দিনদিন জটিল হচ্ছে মামলা। এখনও পর্যন্ত এই ঘটনায় ১২ জন গ্রেফতার হয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, বুধবার আরিয়ানের জামিন আবেদনের শুনানি শুরুর আগেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর পক্ষ থেকে আরিয়ানের একটি হোয়াটস্অ্যাপ চ্যাট আদালতে পেশ করা হয়। মুম্বাইয়ের ক্রুজ পার্টিতে যোগ দেওয়ার আগে তিনি মাদক নিয়ে আলোচনা করছিলেন, তার প্রমাণ হোয়াটস্অ্যাপ চ্যাটে রয়েছে বলে দাবী এনসিবির। যদিও দুই পক্ষের আইনজীবী এখনো এর সত্যতা নিশ্চিত করেনি ।

মাদককান্ডে বিলাসবহুল প্রমোদতরী থেকে শাহরুখ পুত্রের গ্রেফতারির পর থেকেই আলাদা মাত্রা পেয়েছে মামলাটি। বলিউড তারকা থেকে শুরু করে রাজনীতিকরা, অনেকই শাহরুখের পাশে দাঁড়াচ্ছেন। শাহরুখ পুত্র আরিয়ান এখন মান্নতের হাই প্রোফাইল জীবন ছেড়ে রাত কাটাচ্ছেন মুম্বাইয়ের আর্থার রোড জেলে। সেখানে তার পরিচয় আরিয়ান খান নয়। সেখানে তিনি বিচারাধীন বন্দী নম্বর এন৯৫৬।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাইকোর্ট


আরও
আরও পড়ুন