Inqilab Logo

সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

কাভার্ডভ্যানের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত ২

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২১, ১০:৫৪ এএম

কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নে কাভার্ডভ্যানের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকালে বুড়িচং থানার পরিদর্শক (তদন্ত) মাকসুদ আলম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার (২০ অক্টোবর) রাত সাড়ে ৮টায় ওই ইউনিয়নের গাজীপুর ব্র্যাক অফিসের সামনে কুমিল্লা-ব্রাহ্মণপাড়া সড়কে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন, ব্রাহ্মণপাড়া উপজেলার সাহেবাবাদ গ্রামের লিটন মিয়ার ছেলে আরিফ আহমেদ (২৩) ও একই উপজেলার নগরপাড় গ্রামের শাহীন মিয়ার ছেলে নয়ন মিয়া (২৪)। তারা দু’জনেই মোটরসাইকেলের আরোহী ছিলেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বুড়িচং থানার পরিদর্শক (তদন্ত) মাকসুদ আলম জানান, কুমিল্লা থেকে ব্রাহ্মণপাড়াগামী মোটরসাইকেলটির সঙ্গে বিপরীত দিক থেকে আসা ফ্রেশ কোম্পানির একটি মিনি কাভার্ডভ্যানের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা দু’আরোহী গাড়ির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

তিনি আরও জানান, দুর্ঘটনাস্থল থেকে ২টি লাশ উদ্ধার করেছে পুলিশ। দুর্ঘটনাকবলিত কাভার্ডভ্যানের চালক ও হেলপারকে আটক করা হয়েছে। বুড়িচং উপজেলা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান সরকার জানান, ফায়ার স্টেশনের ৫০০ গজ দূরে দুর্ঘটনাটি ঘটে। ফায়ার সার্ভিসের একটি দল দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজে অংশ নেয়। তবে ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ