Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ছেলেকে দেখতে কারাগারে গেলেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২১, ১১:০৯ এএম

বুধবার তৃতীয় দফার শুনানিতেও জামিন হয়নি শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। তাই মাদক মামলায় আরও কয়েকদিন মুম্বাইয়ের আর্থার রোডে অবস্থিত মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি) কারাগারেই থাকতে হবে তাকে। অপেক্ষা করতে হবে পরবর্তী জামিন শুনানির জন্য।

কিন্তু বাবা শাহরুখের মন যে মানছে না। তাইতো বৃহস্পতিবার সকাল হতেই ছেলেকে দেখতে আর্থার রোডের কারাগারে ছুটে গেলেন কিং খান। ছেলে আরিয়ানের সঙ্গে তিনি দেখা করেছেন, কারাগারের বিধি মেনে ১৫ মিনিট কথাও বলেছেন। এরপর তিনি কারাগার থেকে বের হয়ে আসেন।
টুইট করে এমন খবর জানিয়েছে ভারতীয় সংবাদ সংস্থা এএনআই। তারা লিখেছে, মাদক-কাণ্ডে প্রমোদতরী থেকে গ্রেপ্তার ছেলে আরিয়ান খানকে আর্থার রোড জেলে দেখতে গেলেন অভিনেতা শাহরুখ খান। তবে বৃহস্পতিবার সকাল কয়টা নাগাদ কিং খান সেখানে যান, তা উল্লেখ করেনি সংবাদ মাধ্যমটি।
এদিকে, বুধবার মুম্বাইয়ের বিশেষ এডিপিএস আদালতে জামিন না হওয়ায় বোম্বে হাইকোর্টের দারস্থ হয়েছেন আরিয়ান খানের আইনজীবীরা। সেখানে তারা তাদের মক্কেলের জামিনের আবেদন করেছেন। এবার অপেক্ষা বোম্বে হাইকোর্ট কী সিদ্ধান্ত নেন শাহরুখপুত্রের জামিনের ব্যাপারে।
বুধবারও যে আরিয়ানের জামিন হবে না, তার আভাস আগেই পাওয়া গিয়েছিল। কারণ, এদিন শাহরুখপুত্রের বিরুদ্ধে পাওয়া নতুন তথ্য আদালতে পেশ করেছিলেন মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি) কর্মকর্তারা। সেখান থেকে জানা যায়, বলিউডের এক উঠতি নায়িকার সঙ্গে মাদক নিয়ে নিয়মিত আলোচনা হতো আরিয়ানের। তবে ওই নায়িকার নাম প্রকাশ করা হয়নি।
মাদকের এ মামলায় তদন্তের শুরু থেকেই আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাটের ওপর জোর দিয়েছে এনসিবি। তাদের দাবি, মাদক নিয়ে অনেকের সঙ্গেই কথা হতো শাহরুখপুত্রের। মাদক পাচারকারীদের সঙ্গেও তার যোগাযোগ ছিল। এমনকী, আরিয়ানের চ্যাট থেকে আন্তর্জাতিক যোগও খুঁজে পাওয়া গেছে বলে জানানো হয়।
কেন্দ্রীয় সংস্থাটির দাবি, গত ২ অক্টোবর আটক হওয়ার পর জেরার সময় নিজের মুখে মাদক নেওয়ার কথা স্বীকার করেছেন আরিয়ান। জানিয়েছেন, গত চার বছর ধরে তিনি মাদক নিচ্ছেন। যদিও আরিয়ানের দাবি, প্রমোদতরীতে আয়োজিত মাদক পার্টি নিয়ে তার কোনো ধারণাই ছিল না। তাকে বিশেষভাবে আমন্ত্রণ জানানো হয়েছিল। সূত্র : এএনআই

 

 



 

Show all comments
  • jack ali ২১ অক্টোবর, ২০২১, ১২:০৯ পিএম says : 0
    ইসলামে প্রতিটি নারী পুরুষ অভিনয় অভিনেত্রী আমাদের অভিনয় মূল উৎস হচ্ছে কোরআন এবং হাদিস আর যারা এসব সিনেমা নারী-পুরুষ অভিনয় করেন তাদের প্রতি আল্লাহর কেননা তারা পরিবার সমাজ দেশ ধ্বংস করছে বেহায়া বেশরম......বাপ যে রকম হয় তার ছেলেও সে রকম হয় বাপ যদি বড় একজন ডাক্তার হত বা কম্পিউটার প্রোগ্রামার হত স্পেস সায়েন্স সম্বন্ধে পড়াশোনা করে দেশ ও দশের সেবা করতো এবং আল্লাহর কোরআন ও হাদিস দিয়ে জীবনযাপন করত তাহলে এই ছেলেটাও তার বাপের মতই ভালো হতো এরা শুধু জানে কিভাবে যিনা-ব্যভিচার করতে হবে মাদক নিতে হবে এগুলোই এদের জীবনের মূল উদ্দেশ্য,,,,,,,,,,,,,,,,,,,,,,,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহরুখ খান

১৩ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন