Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সৈয়দপুরে যাত্রীর টাকা ছিনতাই করল অটো চালক

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২১, ১১:৪৬ এএম

নীলফামারীর সৈয়দপুরে এক অটো চালক ছিনিয়ে নিয়েছে যাত্রীর ৪৭ হাজার টাকা। আকাশ রহমান (৩২) নামে এক যাত্রীকে পিটিয়ে আহত করে টাকা ছিনিয়ে নেয়। বুধবার সন্ধ্যার দিকে সৈয়দপুর রেলওয়ে স্টেশন এলাকায় এ ঘটনা ঘটেছে। উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের ডাঙ্গাপাড়া এলাকার মৃত মজিবুর রহমানের ছেলে আকাশ ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ওই দিন আকাশ তাঁর স্ত্রী ও ছেলেকে নিয়ে শ্বশুরবাড়ি নওগাঁর রানীনগর থেকে ট্রেনে করে নিজ বাড়িতে ফিরছিলেন। সৈয়দপুর স্টেশনের পশ্চিমপাশে ট্রেন থেকে নামার সঙ্গে সঙ্গে এক ইজিবাইকচালক আকাশকে জোর করে নিজের ইজিবাইকে তোলেন। কিন্তু ভাড়া বেশি চাওয়ায় তিনি ইজিবাইকটি থেকে নেমে অন্য ইজিবাইকে যেতে চাইলে ওই চালক তাঁকে বাধা দেন। নামতে হলে ১০০ টাকা দাবি করেন চালক। এতে আকাশের সঙ্গে ইজিবাইক চালকের কথা কাটাকাটি হয়।
একপর্যায়ে ওই ইজিবাইক চালক রেললাইনের পাথর দিয়ে তাঁর মাথা ও মুখে এলোপাতাড়ি আঘাত করে। এতে আকাশের মাথা ফেটে রক্ত ঝড়তে থাকে। এ সময় তাঁর কাছে থাকা ৪৭ হাজার টাকা ছিনিয়ে নেন ওই চালক। পরে অবস্থা বেগতিক দেখে ইজিবাইক রেখে পালিয়ে যান চালক। পরে স্থানীয়রা এসে তাঁকে উদ্ধার করে।
সৈয়দপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রহমান বিশ্বাস বলেন, ইজিবাইকটি জব্দ করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই

১২ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ