Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

খুলনায় মাদক মামলায় দুই আসামির যাবজ্জীবন কারাদন্ড

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২১, ১:৫৪ পিএম

খুলনার ফুলতলা থানা এলাকা থেকে ৫০০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার দুই আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।


আজ বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুরে খুলনার জেলা ও দায়রা জজ মোঃ মশিউউর রহমান চৌধুরী এ রায় ঘোষণা করেন। মামলায় রাষ্ট্রপক্ষের কৌশুলী ছিলেন জেলা পিপি শেখ এনামুল হক। দন্ডপ্রাপ্তরা হলেন, ট্রাক চালক জাহাঙ্গীর আলম ও হেলপার মোস্তফা বিশ্বাস।

মামলার সংক্ষিপ্ত বিবরণী থেকে জানা গেছে, ২০১৬ সালের ২৮ নভেম্বর খুলনার ফুলতলা থানা এলাকার বাজারের সামনে রাস্তায় ঝিনাইদহ ট-১১ ০৯৬৯ একটি ট্রাক আটক করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। ওই ট্রাকে তল্লাশী করে ৫০০ বোতল ফেন্সিডিলসহ ট্রাক চালক জাহাঙ্গীর আলম ও হেলপার মোস্তফা বিশ্বাসকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ডিবির এসআই মুক্ত রায় চৌধুরী বাদি হয়ে ২৯ নভেম্বর ফুলতলা থানায় মামলা দায়ের করেন। ২০১৭সালের ৪জানুয়ারি এসআই অঞ্জন কুমার দাস আদালতে চার্জশিট দাখিল করেন। স্বাক্ষ্য প্রমানের ভিত্তিতে দোষী সাব্যস্ত হওয়ায় আসামিদের যাবজ্জীবন কারাদন্ড ও ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যাবজ্জীবন কারাদন্ড

৪ অক্টোবর, ২০২১
২৩ আগস্ট, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ