Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

বাড়ি ফিরলে আরিয়ানকে গৃহবন্দি করে রাখবেন শাহরুখ-গৌরি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২১, ২:২৮ পিএম

অনেক ছাড় দিয়ে ফেলেছেন ছেলেকে। আর না, এবার কড়া শাসনের মধ্যে থাকতে হবে আরিয়ানকে। এমন সিদ্ধান্তই নাকি নিয়েছেন শাহরুখ খান ও গৌরি খান। ছেলে একবার জামিন পেয়ে বাড়িতে ফিরুক। তারপর থেকে তাকে বাড়িতেই তারা আটকে রাখবেন, খান পরিবার সূত্রে নাকি এমনি খবর মিলেছে। এদিকে আরিয়ানের জামিনের আবেদনের শুনানি পিছিয়ে নেয়া হয়েছে ২৬ অক্টোবর।

ভারতীয় সংবাদমাধ‍্যম সূত্রে খবর, শাহরুখ গৌরি ঠিক করেছেন আরিয়ান বাড়ি ফিরলে দু মাস তাকে বাড়ির বাইরে পা রাখতে দেবেন না। করা যাবে না পার্টি, বন্ধুদের সঙ্গে আড্ডা মারাতেও জারি হবে নিষেধাজ্ঞা। এমনকি যেসব বন্ধুবান্ধবদের সঙ্গে মিশলে আরিয়ানের ক্ষতির সম্ভাবনা আছে তাদের থেকেও এবার ছেলেকে দূরে রাখবেন শাহরুখ-গৌরি। ছেলের দায়িত্ব এ বার বাবা, মা হিসেবে কড়া ভাবে পালন করতে চান শাহরুখ-গৌরী।

গত ৭ অক্টোবর থেকে জেলবন্দি রয়েছেন শাহরুখ পুত্র। আজই মুম্বাই হাইকোর্টে আরিয়ানের জামিনের আবেদনের শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু তা পিছিয়ে নেয়া হয়েছে ২৬ অক্টোবর। আদালতে আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডে আবেদন জানান, এই মামলার শুনানি আগামীকাল বা সোমবার করা হোক। কিন্তু সেই আবেদন খারিজ করে আদালত জানায়, আগামী মঙ্গলবারই এই মামলার শুনানি হবে।

আজ জেলবন্দি ছেলের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন শাহরুখ খান। তিনি নিয়ম মেনে জেলে ছিলেন মিনিট পনেরো-বিশ। উল্লেখ্য, করোনার জেরে এতদিন জেলবন্দিদের সঙ্গে আত্মীয় পরিজনেদের দেখা সাক্ষাতের ওপর নিষেধাজ্ঞা ছিল মহারাষ্ট্র সরকারের। আজই সেই নিয়ম শিথিল করা হয়েছে।

এর আগে, বুধবারই (২০ অক্টোবর) মাদককান্ডে ফের খারিজ হয়ে যায় শাহরুখ-পুত্রের জামিনের আবেদন। বিশেষ এনডিপিএস আদালতে ছ’দিনের মধ্যে দু’বার খারিজ হল শাহরুখ-পুত্রের জামিনের আবেদন। শাহরুখ-পুত্রের জামিনের বিরোধিতা করে আদালতে একের পর এক যুক্তি উপস্থাপন করে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো।

যদিও জামিনের আবেদনে শাহরুখ পুত্র দাবি করেছেন, তিনি নির্দোষ এবং এই মামলায় মিথ্যে ভাবে ফাঁসানো হচ্ছে তাকে। তিনি আরো জানিয়েছিলেন তদন্তে কোনো বাধা দেবেন না এবং প্রমাণ লোপাটের চেষ্টাও করবেন না।

কেউ কল্পনাই করতে পারেননি আরিয়ানের জামিনের জন্য এতখানি বেগ পেতে হবে শাহরুখের পরিবারকে। অনেকেই ভেবেছিলেন, হাই প্রোফাইল মামলা। অল্পেই ছাড়া পেয়ে যাবেন শাহরুখ পুত্র। কিন্তু তা আর হচ্ছে না। দিনদিন জটিল হচ্ছে মামলা।

অপরদিকে ছেলে বাড়ি না ফেরা পর্যন্ত গৌরি মানত করেছেন, মিষ্টি মুখে তুলবেন না। গৌরি স্পষ্ট নির্দেশ দিয়েছেন, যতদিন না আরিয়ান জেল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরছে ততদিন কোনো রকম মিষ্টি খাবার রান্না হবে না মান্নতে। ভাইয়ের জেলে যাওয়া নিয়ে ভাবতে ভাবতে অসুস্থ হয়ে পড়েছেন শাহরুখ কন্যা সুহানা খানও।

উল্লেখ্য, ২ অক্টোবর গোয়াগামী ক্রুজ থেকে আরিয়ানকে আটক করে এনসিবি। এরপর তাকে গ্রেফতার করা হয়। ১৯ দিন হল আরিয়ানের ঘরে না ফেরার। আর্থার রোড জেলে দিন কাটাচ্ছেন তিনি। সেখানে তার পরিচয় আরিয়ান খান নয়। সেখানে তিনি বিচারাধীন বন্দী নম্বর এন৯৫৬।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহরুখ-গৌরি
আরও পড়ুন