Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

জয়পুরহাটে ১ঘন্টার পুলিশ সুপার হলেন নুসরাত মাহির

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২১, ২:৪০ পিএম

ন্যাশনাল চিলড্রেন টাস্কফোর্স-এনসিটিএফ এর সদস্য জয়পুরহাট সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রী নুসরাত মাহিরা ১ ঘন্টার জন্য পুলিশ সুপারের দায়িত্ব পালন করলেন।
ন্যাশনাল চিলড্রেন টাস্কফোর্স-এনসিটিএফ জাতীয় শিশু সংগঠন বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত জয়পুরহাট পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে এ উপলক্ষ্যে দায়িত্ব গ্রহন ও হস্তান্তর অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জয়পুরহাটের পুলিশ সুপার মাছুম আহম্মেদ ভুইয়া পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম, ন্যাশনাল চিলড্রেন টাস্কফোর্স-এনসিটিএফ এর উপদেষ্টা তিতাস মোস্তফা, সদস্য নুসরাত মাহিরাসহ এনসিটিএফ এর সদস্য এবং স্থানীয় সাংবাদিকবৃন্দ।
প্লান ইন্টারন্যাশনাল এর সহযোগিতায় আর্ন্তজাতিক কন্যাশিশু দিবস পালন উপলক্ষ্যে এ কর্মসুচি পালন করা হয়। গার্লস টেকওভার কর্মসুচির আওতায় জয়পুরহাট সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রী নুসরাত মাহিরা ১ ঘন্টার জন্য পুলিশ সুপারের দায়িত্ব গ্রহন করেন বর্তমান পুলিশ সুপার মাছুম আহম্মেদ ভুইয়ার নিকট হতে। দায়িত্ব নিয়ে ১ ঘন্টার জন্য পুলিশ সুপার শিশু নির্যাতন, নারীর প্রতি সহিংসতা, ইভটিজিং, ধর্ষন, বাল্যবিবাহ বন্ধে সকলকে এক হয়ে কাজ করার আহ্বান জানান। এছাড়া ভবিষ্যতে এ ধরনের অপকর্ম করতে সাহস না পায় সেজন্য অপরাধীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন