Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

আ:লীগ সরকারের আমলে রেলে নজিরবিহীন উন্নয়ন হয়েছে -রেল মন্ত্রী নুরুল ইসলাম সুজন

গফরগাঁও (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২১, ২:৪২ পিএম

রেল মন্ত্রী মোঃ নূরুল ইসলাম সুজন বলেন , আওয়ামীলীগ সরকারের আমলে রেলে নজিরবিহীন উন্নয়ন হয়েছে । বিগত বিএনপিসহ অন্যান্য রাজনৈতিক দল সরকার ক্ষমতা থাকাকালীন সময়ে কোন ধরনের উন্নয়ন হয়নি । আজ বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকালে ময়মনসিংহের গফরগাঁও স্টেশনের যাত্রী সুবিধা বৃদ্ধির জন্য প্লাটফর্ম উঁচুকরণ,স্টেশন বিল্ডিং রিনোভেশন , এক্সেস কন্ট্রোল এবং প্লাটফর্ম শেড নির্মাণ কাজের শুভ উদ্ধোধন কালে প্রধান অতিথি হিসেবে এ কথা বলেন । বিশেষ অতিথি ছিলেন, ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনের জাতীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল এমপি , রেল সচিব মোঃ সেলিম রেজা , রেল মহাপরিচালক ডিএম মজুমদার , উপজেলা চেয়ারম্যান মোঃ আশরাফ উদ্দিন (বাদল) , পৌর মেয়র এস এম ইকবাল হোসেন সুমন ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ তাজুল ইসলাম প্রমুখ ।

বিশেষ অতিথি ফাহমী গোলন্দাজ বাবেল এমপি বলেন , গফরগাঁও উপজেলায় সড়ক যোগাযোগসহ অন্যান্য খাতে ব্যাপক উন্নয়ন হচ্ছে । যার একান্ত অবদান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা । তিনি এই এলাকার উন্নয়নের জন্য বিশেষ নজর রেখেছেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রেল মন্ত্রী নুরুল ইসলাম সুজন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ