Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

মুগদা জেনারেল হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২১, ২:৪৬ পিএম

রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে বিস্ফোরণ থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পাঁচজনকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে হাসপাতাল ভবনের ছয় তলায় এ আগুন লাগে বলে জানা গেছে।
ফায়ার সার্ভিসের কর্মীরা জানিয়েছেন, হঠাৎ বিস্ফোরণ থেকে আগুনের সূত্রপাত হয়। বৈদ্যুতিক গোলযোগ বা আইসিটিতে যন্ত্রপাতি প্রতিস্থাপনের সময় কোনো ত্রুটি থেকে এ বিস্ফোরণ ঘটতে পারে। এ ঘটনায় দগ্ধ ও আহতদের পাঁচজনকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। তারা সবাই মুগদা জেনারেল হাসপাতালের কর্মী।
তাৎক্ষণিকভাবে অগ্নিকাণ্ডের কারণ এবং ক্ষয়ক্ষতি সম্পর্কে জানা যায়নি। আগুন লেগেছে হাসপাতালের ওপরের অংশে। সেখানে রোগী বা লোকজন আটকা নেই বলে প্রাথমিকভাবে জানা গেছে।
মুগদা জেনারেল হাসপাতালের ছয় তলায় আগুন লাগার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। ১২টা ৫৮ মিনিটে আগুণ নিয়ন্ত্রণে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ