Inqilab Logo

সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

লালপুরে ৪টি পাওয়ার ক্রাশার জব্দ!

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২১, ৩:১৬ পিএম

নাটোরের লালপুর উপজেলার নর্থ বেঙ্গল সুগার মিল এলাকায় অবৈধভাবে আখ মাড়াই এর কাজে ব্যবহৃত ৪টি পাওয়ার ক্রাশার (যন্ত্রচালিত আখমাড়াই কল) জব্দ করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তারের ভ্রাম্যমান আদালত।
বৃহস্পতিবার দুপুরে উপজেলার আব্দুল পুর ও কেশবপুর গ্রামে অভিযান চালিয়ে বসির উদ্দিন, হাফিজুর রহমান, জাহাঙ্গীর ও হাবিবুর রহমানের বাড়ি থেকে পাওয়ার ক্রাশার ৪টি জব্দ করা হয়।
জানাগেছে, নর্থ বেঙ্গল সুগার মিল এলাকায় অবৈধভাবে পাওয়ার ক্রাশারে আখমাড়াই বন্ধে বৃহস্পতিবার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) র নেতৃত্বে মিলের কর্মকর্তা, পুলিশ সহ একটি দল অভিযানে বের হয়। এসময় আব্দুলপুর ও কেশবপুর গ্রামে পাওয়ার ক্রাশারে আখমাড়াই চলাকালে ৪টি পাওয়ার ক্রাশার জব্দসহ গুড় তৈরীর অন্যান্য উপকরণ ধ্বংস করা হয়।
নর্থ বেঙ্গল সুগার মিলের মহাব্যবস্থাপক (কৃষি) মঞ্জুরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘এই সময়ে অপরিপক্ক আখমাড়াই করা হলে কৃষক নিজে যেমন ক্ষতিগ্রস্থ হবেন। তেমনি দেশেরও ক্ষতি। আবার আখ অভাবে চিনিকলের লক্ষমাত্রা অর্জনও ব্যহত হবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাওয়ার ক্রাশার জব্দ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ