Inqilab Logo

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

মুক্তি পেয়েছে সিদ্ধার্থ-শেহনাজের ‘হ্যাবিট’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২১, ৫:০৫ পিএম

একাধিক রিয়েলিটি শো-এর বিজেতা এবং অভিনেতা সিদ্ধার্থ শুক্লা-এর অকালপ্রয়াণের পর একমাস কেটে গেছে। ধীরে ধীরে কাজে ফিরছেন সিদ্ধার্থের বান্ধবী শেহনাজ গিল। সম্প্রতি তার নতুন সিনেমা ‘হোঁসলা রাখ’-এর প্রোমোশনে দেখা গেছে তাকে। ইতিমধ্যেই দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেল সিদ্ধার্থ ও শেহনাজের শেষ মিউজিক ভিডিও ‘হ্যাবিট’।

যদিও আগে এই মিউজিক ভিডিওর নাম রাখা হয়েছিল ‘আধুরা’। পরে ভক্তদের চাহিদাকে মাথায় রেখে নাম বদলে ঘোষিত তারিখের একদিন আগেই মুক্তি পেয়েছে ‘হ‍্যাবিট’।

জানা গেছে, গত বছর গোয়ায় এই মিউজিক ভিডিওটির শুট হয়। গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল ও সুর দিয়েছেন অর্ক। তবে শ্রেয়ার মতে, গানটি অসম্পূর্ণ। কারণ গানের কাজ অনেকটাই বাকি ছিল। কিন্তু তার আগেই মৃত্যু হয় সিদ্ধার্থের। শ্রেয়া মিউজিক ভিডিওটির পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে মিউজিক ভিডিওটির রিলিজের খবর দিয়ে লিখেছেন, এক অসম্পূর্ণ কাহিনী, এক অসম্পূর্ণ গান।

পোস্টারটি শেয়ার করে শ্রেয়া লিখেছেন, সিদ্ধার্থ একজন তারকা ছিলেন এবং থাকবেন। লক্ষ লক্ষ মানুষের ভালোবাসা আরও একবার ঝলমল করে উঠে সিডনাজের আশা-আকাঙ্ক্ষাকে পূর্ণতা দেবে।

উল্লেখ্য, ১লা সেপ্টেম্বর একটি মিটিং থেকে শারীরিক অস্বস্তি নিয়ে ফিরেছিলেন সিদ্ধার্থ। এরপর ভোরের দিকে সিদ্ধার্থের শারীরিক অবস্থার অবনতি হয়। পরদিন সকালে ডাক্তার এসে সিদ্ধার্থকে হাসপাতালে নিয়ে যেতে বলেন। হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক পরীক্ষার পর সিদ্ধার্থকে মৃত ঘোষণা করা হয়। জানা যায়, ঘুমের মধ্যেই কার্ডিয়াক অ্যারেস্টের ফলে মৃত্যু হয়েছে সিদ্ধার্থের।

সিদ্ধার্থের মৃত্যুর পরে তাই শুটিংয়ের নেপথ্যের কিছু মুহূর্তের ভিডিও একসঙ্গে জুড়েই বানানো হয়েছে মিউজিক ভিডিওটি। সঙ্গে বিষণ্ণ মুখে গানের সঙ্গে লিপ দিয়েছেন শেহনাজ। তার অংশটি শুট হয়েছে পরে। ভিডিও দেখেই স্পষ্ট, অত্যন্ত কষ্ট করে চোখের পানি আটকে রাখছেন অভিনেত্রী।

সিদ্ধার্থের অকালমৃত‍্যুতে শেহনাজের শোচনীয় অবস্থা সকলেই দেখেছেন। অভিনেতার শেষকৃত‍্যে কাঁদতে কাঁদতে লুটিয়ে পড়েছিলেন তিনি। শোকে খাওয়া ঘুম ভুলেছিলেন শেহনাজ। তবে সময় তো কারোর জন‍্য থেমে থাকে না। সিদ্ধার্থের মায়ের কথাতেই ফের মনের জোর জুটিয়ে কাজে ফিরেছেন শেহনাজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ