Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

পানির অপচয়রোধে আরএফএলের সচেতনতামূলক ক্যাম্পেইন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২১, ৫:২১ পিএম

পানির অপচয়রোধে সাধারণ মানুষের মধ্যে সচেতনতার সৃষ্টির জন্য মাসব্যাপী ক্যাম্পেইন শুরু করেছে আরএফএল বাথরুম ফিটিংস। সম্প্রতি বাড্ডায় আরএফএল গ্রুপের প্রধান কার্যালয়ে এ ক্যাম্পেইনের উদ্বোধন করেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল।

 

এ ক্যাম্পেইনের আওতায় সাধারণ মানুষকে সচেতন করতে বিভিন্ন মাধ্যমে সচেতনতামূলক বার্তা প্রচার ও বিভিন্ন প্রতিষ্ঠানে ওয়ার্কশপের আয়োজন করা হচ্ছে। তাছাড়া পানির অপচয়রোধে আইডিয়া শেয়ার করে যে কেউ জিতে নিতে পারেন আকর্ষণীয় পুরষ্কার। এ ক্যাম্পেইনের বিস্তারিত জানা যাবে আরএফএল বাথরুম ফিটিংসের ফেসবুক পেজে (িি.িভধপবনড়ড়শ.পড়স/জঋখইধঃযৎড়ড়সঋরঃঃরহমং)।

 

অনুষ্ঠানে আরএন পাল বলেন, “আমাদের অসচেতনতার কারণে উত্তোলিত পানির বেশিরভাগ অপচয় হয়। একটু সচেতন হলে এই মূল্যবান পানির অপচয় রোধ করা সম্ভব। আমরা শুধু ব্যবসায়িক প্রতিষ্ঠান নই, আমরা কর্পোরেট হাউজ। আমরা দেশের জন্য, দেশের মানুষের জন্য কাজ করি। সেই কাজে সকলের সহযোগিতা চাই”।

 

তিনি আরো বলেন, আরএফএল বাথরুম ফিটিংসে সায়েন্টিফিক ভাল্ব ও ১০০% ব্রাসের তৈরি কার্টিজ ব্যবহার করা হয়, যা সম্পূর্ণ পানি লিকেজ মুক্তের নিশ্চয়তা দেয়। এছাড়া আমরা খুব শীঘ্রই সেন্সর ভিত্তিক ও লিভার টাইপ বাথরুম ফিটিংস বাজারজাত শুরু করবো, যা পানির অপচয় রোধে গুরুত্বপূর্ণ অবদান রাখবে”।

 

আরএফএল বাথরুম ফিটিংসের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (মার্কেটিং) মো: শরিফুল ইসলাম বলেন, “আমাদের দৈনন্দিন অপচয়ের কারণে বিশুদ্ধ পানি ক্রমশ কমে যাচ্ছে, যা আমাদের জীবনের ও পরবর্তী প্রজন্মের জন্য বড় হুমকি। এই হুমকি মোকাবিলায় সবার মধ্যে অভ্যাসগত পরিবর্তনের মাধ্যমে পানির অপচয়রোধের জন্য আমরা শুরু করেছি "খামখেয়ালিপানি" শীর্ষক ক্যাম্পেইন”।

 

অনুষ্ঠানে আরএফএল বাথরুম ফিটিংসের বিজনেস ইনচার্জ আব্দুল কুদ্দুস মিয়া ও প্রাণ-আরএফএল গ্রুপের ডিজিটাল মিডিয়ার কর্মকর্তা এরশাদুল হোসেনসহ কোম্পানির উধ্বর্তন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্যাম্পেইন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ