Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনামূল্যে চক্ষু সেবা ও বিভিন্ন সামগ্রী বিতরন

বঙ্গবন্ধুর আর্দশের আর্দশিত হয়ে নিজের ও দেশের মুখ উজ্জ্বল করবে ............মাইনুল হোসেন খান নিখিল

মতলব(চাঁদপুর)উপজেলা সংবাদদাতাঃ | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২১, ৬:১২ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় অক্টোবর সেবা মাস উপলক্ষে শিকারী কান্দি আকবরীয়া উচ্চ বিদ্যালয়ে বিনামূল্যে চক্ষু চিকিৎসা, মাল্টিমিডিয়া প্রজেক্টের, ল্যাপটপ,শিক্ষা উপকরণ, বৃক্ষ রোপন ও খেলা সামগ্রী বিতরন করা হয়েছে। ২১ অক্টোবর বৃহস্পতিবার বিদ্যালয় মাঠে শিকারী কান্দি তরুণ সংঘের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন - বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও নিশ্চিন্তপুর ডিগ্রি কলেজের গর্ভনিংবডির সভাপতি আলহাজ্ব মাঈনুল হোসেন খান নিখিল।

ছাত্র-ছাত্রীদের সু-শিক্ষায় শিক্ষিত হতে হবে। কারন তারাই দেশের ভবিষ্যৎ। তোমরা ভালভাবে লেখাপড়া করে দেশের জন্য কাজ করবে। দেশের উন্নয়নে অংশগ্রহণ করবে। তোমরা বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত হয়ে, কেউ ডাক্তার হয়ে, কেউ ইঞ্জিনিয়ার হয়ে, আবার কেউ বিজ্ঞানী হয়ে দেশের মুখ উজ্জ্বল করবে।
শিক্ষকদের উদেশ্য করে বলেন, আপনারা হলেন মানুষ গড়ার কারিগর। আপনারা মানুষ গড়ার কাজে নিয়োজিত থাকলেই বঙ্গবন্ধুর স্বপ্ন পুরণ হবে।আপনাদের উপর অর্পিত দায়িত্ব পালন করে যান, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপনাদের পাশে আছেন।
তিনি আরও বলেন, শিকারী কান্দি আকবরীয়া উচ্চ বিদ্যালয়টি একটি স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানের সভাপতি আমার ছোট ভাই।এই বিদ্যালয়ের উন্নয়নের জন্য যা যা দরকার তা করা হবে। আমার ছোট ভাইয়ের সাথে আমিও উন্নয়ন করে যাবো।

শিকারী কান্দি আকবরীয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শেখ ওবায়েদ উল্লাহ তুষারের সভাপতিত্বে ও শেখ মহি উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন - কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক ইঞ্জিনিয়ার কামরুজ্জামান খান।
আরো বক্তব্য রাখেন- লায়ন্স ক্লাবের প্রগ্রামার সফিউল আলম শামীম এমজেএফ, কেন্দ্রীয় যুবলীগ নেতা মারুফ হোসেন বিজয়,দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রমিজ প্রধান, শিকারী কান্দি আকবরীয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ