Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বন্ধুপ্রতিম আমিরাত-বাংলাদেশ সুসম্পর্ক রক্ষা ও উন্নয়নে কাজ করুন

গ্রেটার কুমিল্লা ওয়েলফেয়ার সোসাইটির সম্মেলনে কনসাল জেনারেল

আরব আমিরাত থেকে ছালাহউদ্দিন | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২১, ৬:১৭ পিএম | আপডেট : ৭:৪২ পিএম, ২১ অক্টোবর, ২০২১

 বন্ধুপ্রতিম আরব আমিরাত ও বাংলাদেশের সুসম্পর্ক রক্ষা ও উন্নয়নে কাজ করার আহবান জানিয়ে দুবাই বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল বিএম জামাল হোসেন বলেছেন, প্রবাসে আপনারা যারা বিভিন্ন সংগঠন পরিচালনা করে আসছেন আপনাদের মূল লক্ষ্য উদ্দেশ্যই হচ্ছে দেশের উন্নয়নে এবং অসহায় প্রবাসীদের কল্যাণে কাজ করা। তাই সংগঠনের কার্যক্রম পরিচালনা করতে গিয়ে যেন দেশের ভাবমর্যাদা ক্ষুণœ না হয় সেদিকেও খেয়াল রাখতে হবে। গত মঙ্গলবার রাতে শারজাহ বাংলাদেশ সমিতির বঙ্গবন্ধু হলে গ্রেটার কুমিল্লা ওয়েলফেয়ার সোসাইটি আরব আমিরাত-এর দ্বি-বার্ষিক সম্মেলনে সংগঠনটির উত্তরোত্তর সাফল্য কামনা করে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

শারজাহ বাংলাদেশ সমিতির সভাপতি আলহাজ্ব এমএ বাশারের সভাপতিত্বে ও শাহ মোহাম্মদ মাকসুদের পরিচালনায় সম্মেলন উদ্বোধন করেন মোহাম্মদ নওশের আলী। স্বাগত বক্তব্য রাখেন প্রকৌশলী মোহাম্মদ শহিদুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রকৌশলী আবু জাফর চৌধুরী, আইয়ুব আলী বাবুল, অধ্যাপক আবদুস সবুর, হাজী আবদুল করিম সিআইপি, আবুল কালাম সিআইপি, নাসিরউদ্দিন কাউসার, মোহাম্মদ দেলোয়ার আহমেদ, হাজী শরাফত আলী, জাগীর হোসেন চুট্টু, ইসমাইল গণি চৌধুরী, কাজী মোহাম্মদ আলী, বদরুল ইসলাম চৌধুরী, প্রকৌশলী মোহাম্মদ সালাউদ্দিন, মোহাম্মদ জহুরুল ইসলাম, জাহাঙ্গীর আলম রুপু, রিপন দত্ত সিআইপি, মকবুল হোসেন, মোশাররফ হোসেন, শাফায়েত উল্লাহ সিকদার, জাকির হোসেন, হাফেজ শফিকুল ইসলাম প্রমুখ।
সম্মেলনে ড. মোহাম্মদ মাহাবুব আলম মানিক সিআইপিকে সভাপতি, আবুল কালাম সিআইপিকে সিনিয়র সহ-সভাপতি, আলহাজ্ব এমএ বাশারকে প্রধান উপদেষ্টা ও নাসিরউদ্দিন কাউসারকে সাধারণ সম্পাদক করে গ্রেটার কুমিল্লা ওয়েলফেয়ার সোসাইটির ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরব আমিরাত-বাংলাদেশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ