Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

রামেক হাসপাতালে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২১, ৬:৩০ পিএম

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে আরও দুজনের মৃত্যু হয়েছে। দুজনেই করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন বলে জানিয়েছে রামেক কর্তৃপক্ষ। বৃহস্পতিবার সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, গত ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে শুধু উপসর্গেই দুজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে রাজশাহীর একজন ও কুষ্টিয়ার একজন। মারা যাওয়া দুজনই পুরুষ। পরিবারকে স্বাস্থ্যবিধি মেনে লাশ দাফনের নির্দেশনা দেওয়া হয়েছে।
তিনি জানান, গত ২৪ ঘণ্টায় রামেকে নতুন ভর্তি হয়েছেন আটজন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন আটজন। রামেকের করোনা ইউনিটে সন্দেহভাজন রোগীর সংখ্যা ৪০ জন, করোনা আক্রান্ত নয় জন ও উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ১৬ জন।
রামেক পরিচালক জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালের পিসিআর মেশিনে ৫৯টি নমুনা পরীক্ষায় একজন করোনা শনাক্ত হয়েছেন। অন্যদিকে মেডিকেল কলেজের পিসিআর মেশিনে ১৪৭ জনের নমুনা পরীক্ষায় একজনও শনাক্ত হয়নি। পরীক্ষা বিবেচনায় রাজশাহীতে শনাক্তের হার শূণ্য দশমিক ৫০ শতাংশ। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু

৩ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ