Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

সাম্প্রদায়িক তান্ডবের প্রতিবাদে শাবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২১, ৬:৩১ পিএম

সারাদেশে চলমান সাম্প্রদায়িক হামলা ও তান্ডবের প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শিক্ষক সমিতি। বৃহস্পতিবার ( ২১ অক্টোবর) বেলা এগারোটায় বিশ্ববিদ্যালয়ের গ্রন্থাগার ভবনের সামনে প্রধান সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. তুলসী কুমার দাস বলেন, সারা দেশে হিন্দু সম্প্রদায়ের উপর সাম্প্রদায়িক হামলা ও তান্ডবের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে শাহজালাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি। যারা দেশব্যাপী হিংস্রতা ছড়িয়ে এমন অস্থিতিশীল অবস্থার তৈরি করছে তাদেরকে দ্রুত করে দ্রুত বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জোড় দাবি জানাচ্ছি।

এ সময় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সহযোগী অধ্যাপক মো. মহিবুল আলমের সঞ্চালনায় সেন্টার অব এক্সিলেন্সের পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মস্তাবুর রহমান, কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং এন্ড পলিমার সায়েন্স বিভাগের অধ্যাপক ড. মো. আখতারুল ইসলাম, রসায়ন বিভাগের অধ্যাপক ড. সৈয়দ শামসুল আলম, ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ মুহসিন আজিজ খান, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সহযোগী অধ্যাপক মো. মহিবুল আলম, সমাজকর্ম বিভাগের অধ্যাপক আমিনা পারভীন, বাংলা বিভাগের প্রধান অধ্যাপক ফারজানা সিদ্দিকা ও শিক্ষক সমিতির অন্যান্য নেতৃবৃন্দসহ প্রায় অর্ধশতাধিক শিক্ষক উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ