Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

নগরকান্দায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী যাচাই বাছাই সম্পন্ন

ফরিদপুরের নগরকান্দা উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২১, ৭:১৭ পিএম | আপডেট : ৮:৫৫ পিএম, ২১ অক্টোবর, ২০২১

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে মোট ৫১ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৮৪ জন ও সাধারণ সদস্য পদে মোট ১৮৭ জন প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করেছে উপজেলা নির্বাচন কমিশন

বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকাল ১০টা থেকে সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে ইউপি চেয়ারম্যান ও সাধারণ সদস্যদের মনোনয়নপত্র যাচাই বাছাই শুরু হয়।
এসময় রিটার্নিং অফিসার মোঃ লিটন মিয়া, শেখ তানভীর আখতার ও তাপস শাঁখারীর রিটার্নিং কার্যালয় থেকে প্রার্থীদের বাছাইকৃত তালিকা প্রকাশ করা হয়।
যাচাই বাছাই শেষে কর্মকর্তারা বলেন, নির্বাচন যেন সংঘর্ষে রূপ না নেয় সেদিকে খেয়াল রাখতে প্রার্থীদের আহ্বান জানান। এবং আচরণবিধি না মানলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলেও জানানো হয়।
এসময় উপজেলার কাইচাইল ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোস্তফা খান সহ সকল প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়।
ছবিঃ নগরকান্দার বৈধ প্রার্থীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন কমিশন

২১ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ