Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বঙ্গবন্ধু জাতীয় সাঁতার শুক্রবার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২১, ৭:২২ পিএম

ম্যাক্স গ্রুপের পৃষ্ঠপোকতায় বঙ্গবন্ধু জাতীয় সাঁতার প্রতিযোগিতা শুরু হচ্ছে শুক্রবার থেকে। প্রতিযোগিতায় ৬৫ দলের প্রায় চারশ’জন সাঁতারু ৪২টি ইভেন্টে খেলবেন। মিরপুরস্থ সৈয়দ নজরুল ইসলাম জাতীয় সুইমিং কমপ্লেক্সে তিন দিনব্যাপী প্রতিযোগিতা ইলেক্ট্রোনিক্স টাইমিংয়ে অনুষ্ঠিত হবে। পুরুষ ও নারী দু’বিভাগেই ১৯টি করে ইভেন্ট রয়েছে। এছাড়াও পুরুষ বিভাগে ৩টি ডাইভিং ও একটি ওয়াটারপোলো ইভেন্ট থাকছে। বিজয়ী সাঁতারুদের স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্জপদক ছাড়াও দলগত চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে ট্রফি দেওয়া হবে। সেরা পুরুষ ও নারী সাঁতারুরা পাবেন ক্রেস্ট ও অর্থ পুরস্কার। নতুন রেকর্ডধারীদের জন্যও থাকছে অর্থ পুরস্কার।

বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) ডাচ বাংলা ব্যাংক অডিটেরিয়ামে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান বাংলাদেশ সাঁতার ফেডারেশনের সাধারণ সম্পাদক এমবি সাইফ। প্রতিযোগিতার উদ্বোধন করবেন ম্যাক্স গ্রুপের চেয়ারম্যান ও সাঁতার ফেডারেশনের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার গোলাম মোহাম্মদ আলমগীর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাঁতার

২২ অক্টোবর, ২০২১
৩ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন