Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

হলিউড শীর্ষ পাঁচ

হ্যালোউইন কিলস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২১, ১২:১০ এএম



১. হ্যালোইন কিল্স
২. নো টাইম টু ডাই
৩. ভেনম : লেট দেয়ার বি কার্নেজ
৪. দি অ্যাডামস ফ্যামিলি টু
৫. দ্য লাস্ট ডুয়েল

হ্যালোউইন কিলস
ডেভিড গর্ডন গ্রিন পরিচালিত স্ল্যাশার হরর ফিল্ম ‘হ্যালোউইন কিলস’। অভিনয় করেছেন জেমি লি কার্টিস, জুডি গ্রিয়ার, অ্যান্ডি ম্যাটিচ্যাক, উইল প্যাটন, টমাস ম্যান, অ্যান্থনি মাইকেল হল। জন কার্পেন্টার এবং ডেবরা হিল সৃষ্ট ১৯৭৮ সালের ক্লাসিক হরর ‘হ্যালোউইন’এর চরিত্র নিয়ে ফিল্মটি নির্মিত হয়েছে। এটি ‘হ্যালোউইন’ সিরিজের একাদশ ফিল্ম। এই সিরিজের শেষ পর্ব মুক্তি পেয়েছে ২০১৮তে।
লরি স্ট্রোডসের (জেমি লি কার্টিস) ধারণা ছিল সে দানব মাইকেল মায়ার্সকে (নিক ক্যাসল) সে হত্যা করতে পেরেছে। কিন্তু হাসপাতালেই সে জানতে পারে তার ধারণা ভুল। শেষ ৪০ বছরে যারা মাইকেলের আক্রমণ থেকে রক্ষা পেয়েছে তাদের নিয়ে লরি একটি দল তৈরি করে। আরও কিছু মানুষজনও মাইকেলকে শিকার করার জন্য তাদের সঙ্গে যোগ দেয় বা সহায়তা শুরু করে। মাইকেল কিন্তু তার ত্রাস বজায় রেখেছে, নতুন মৃতদেহ অনুসরণ করতে করতে সবাই মিলে সিদ্ধান্ত নেয় তাকে তারা চার দিক থেকে ঘিরে কোনঠাসা করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হ্যালোউইন কিলস

২২ অক্টোবর, ২০২১
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ