Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিশ্বনাথে চাঞ্চল্যকর জোড়া খুনের আসামি সাইফুল গ্রেফতার

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২১, ৮:১৬ পিএম

সিলেটের বিশ্বনাথে চাঞ্চল্যকর স্কুল ছাত্র সুমেল ও কৃষক ছরকুম আলী দয়াল হত্যা মামলার প্রধান আসামি অস্ত্রবাজ ভয়ংকর সাইফুল আলম অবশেষে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। বৃহস্পতিবার সন্ধা ৭টার দিকে ঢাকার সেগুন বাগিচার কাচা বাজার এলাকার নাভানা টাওয়ারের সামন থেকে তাকে গ্রেফতার করে রমনা থানা পুলিশ। ডাবল মাডারের খুনি সাইফুল গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন রমনা থানার অপারেশন অফিসার ফজলুর রহমান। এদিকে খুনি সাইফুলের গ্রেফতারের খবরে সিলেট ও যুক্তরাজ্যে আনন্দে মিষ্টি বিতরন চলছে। ডাবল মাডারের পর আসামির গ্রেফতার না হওয়ায় সিলেট তথ্য বিশ^নাথের মানুষের মধ্যে নানা ক্ষোভ সৃষ্টি হয়ে বিক্ষোভ প্রতিবাদে উত্তাল ছিল সমগ্র সিলেট। অবশেষে সেই সাইফুলের গ্রেফতার খবর শুনে জনমনে স্বস্তি বিরাজ করছে।
প্রসঙ্গ, চাউলধনী হাওরের ভুয়া লীজ গ্রহীতাদের সাথে ২৫ গ্রামের কৃষকদের বিরুধের জেরে গত ২৮ জানুয়ারী সাইফুলের বন্দুকের আঘাতে নিহত হন কৃষক ছরকুম আলী দয়াল ও পহেলা মে বন্দুক দিয়ে গুলি করে নির্মমভাবে খুন করা হয় স্কুল ছাত্র সুমেলকে। এ ঘটনায় পর থেকে আসামিরা পলাতক ছিল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

২৯ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ