Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

চাঁদপুরে নৌকা প্রতীকসহ ৮ প্রার্থীর মনোনয়ন বাতিল

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২১, ৮:৫৪ পিএম

চাঁদপুর সদর উপজেলার ১০টি ইউপি নির্বাচনে ৪৭৪ প্রার্থীর মধ্যে নৌকা প্রতীকের প্রার্থীসহ ৮ প্রার্থীর যাচাই-বাছাই তালিকা থেকে মনোনয়ন বাতিল হয়েছে। এরমধ্যে ৩ চেয়ারম্যান প্রার্থী, ৪ মেম্বার ও সংরক্ষিত আসনের ১ প্রার্থী রয়েছেন।

যাচাই বাছাইয়ের শেষ দিনে চাঁদপুর জেলা নির্বাচন অফিস জানায়, চেয়ারম্যান পদে ৩ জন, মেম্বার ৪ ও মহিলা মেম্বার ১ জনের মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়েছে। এরা হলেন চেয়ারম্যান পদে আশিকাটির নৌকা প্রতীকের বিল্লাল মাস্টার, শাহ মাহমুদপুরের আবুল হোসেন (স্বতন্ত্র) ও বালিয়ার কামরুল ইসলাম (স্বতন্ত্র)।

আর চার মেম্বার প্রার্থীরা হলেন, চান্দ্রা ইউনিয়নের সিরাজুল ইসলাম ও ইজাজ মাহমুদ, বিষ্ণুপুর ইউনিয়নের শাওন প্রধানিয়া, বালিয়ার আহসান তালুকদার। বাতিল হওয়ার সংরক্ষিত আসনের মহিলা মেম্বার হলেন আশিকাটির জেসমিন বেগম।

যাচাই বাছাইয়ে মনোনয়ন বাতিল শেষে চূড়ান্ত হয়েছেন ৪৬৬ প্রার্থী।

এর আগে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদর উপজেলার ১০ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫০, সাধারণ সদস্য পদ ৩৪৫, সংরক্ষিত সদস্য পদে ৭৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ