Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

সড়কে ঝরল ৫ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২১, ১২:০৪ এএম

সাতক্ষীরা, দিনাজপুর ও ময়মনসিংহে আলাদা সড়ক দুর্ঘটনায় ৫ জনের মৃত্যু হয়েছে।
সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার জানান, সাতক্ষীরায় ইজিবাইককে সাইড দিয়ে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে রানা নামে এক বাস হেলপার নিহত হয়েছেন। এসময় অন্তত ১০ যাত্রী আহত হয়েছে। গতকাল বেলা সাড়ে ১১টার দিকে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের শাকদহ ব্রিজের কাছে এই দুর্ঘটনা ঘটে। নিহত বাস হেলপার রানার বাড়ি পুরাতন সাতক্ষীরা এলাকায়।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বাবলুর রহমান জানান, বাসটি সাতক্ষীরা থেকে খুলনা অভিমুখে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা অপর একটি ইজিবাইককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সেটি সড়কের পাশে খাদের পানিতে পড়ে যায়। এতে বাসের হেলপাল ঘটনাস্থলেই নিহত ও অন্তত ১০জন আহত হয়েছে।
আশাশুনি (সাতক্ষীরা) উপজেলা সংবাদদাতা জানান, আশাশুনি টু বড়দল সড়কে সড়ক দুর্ঘটনায় এক মৎস্য ব্যবসায়ী নিহত ও মোটরসাইকেল চালক আহত হয়েছে। গতকাল বেলা ১১ টার দিকে সড়কের ফকরাবাদ ঈদগাহ ময়দানের কাছে এ দুর্ঘটনা ঘটে। উপজেলার খাজরা গ্রামের মৃত মকবুল গাজীর ছেলে মৎস্য ব্যবসায়ী খলিল গাজী (৬৫) গতকাল সকালে পার্শ্ববর্তী পিরোজপুর গ্রামের রাজ্জাক সরদারের ছেলে মোবারক সরদারের ভাড়ায় চালিত মোটরসাইকেলে মহেশ^রকাটি মৎস্য সেটে মাছ বিক্রয় করতে যান। মাছ বিক্রয় শেষে একই মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে ফকরাবাদ ঈদগাহ সংলগ্ন এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি জীপ গাড়ি ক্রস করতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েন। এসময় মোটরসাইকেল যাত্রী খলিল ছিটকে পড়ে রাস্তার পাশে ওয়ালের সাথে ধাক্কা খেয়ে ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন। মোটরসাইকেল চালক মোবারক সরদার গুরুতর আহত হন।

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা জানান, দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল বেলা সাড়ে ৩ টায় পৌরশহরের বড় ব্রিজের ওপর ট্রাক্টরের চাপায় মঞ্জুরুল আলম (৫০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত মঞ্জুরুল আলম পার্শ্ববর্তী পার্বতীপুর উপজেলার হামিদপুর ইউনিয়নের পাটিকাঘাট গ্রামের মৃত নজির সকারের ছেলে। ফুলবাড়ী থানার ওসি আশ্রাফ ইসলাম নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ত্রিশাল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান, ত্রিশালে সড়ক দুর্ঘটনায় ২ গার্মেন্টস শ্রমিক নিহত হয়েছে। এসময আহত হয়েছে আরো ১২ জন। আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক।
জানা যায়, গত বুধবার সকালে ৭টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের আমিরাবাড়ী এলাকার নিগার জামান ফিলিং স্টেশন সংলগ্ন স্থানে গার্মেন্টস শ্রমিকবাহী লেগুনা ইউটার্ন নেয়ার সময় পেছন দিক থেকে একটি ট্রাক ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে ১২ জন আহত হয়। ত্রিশাল ফায়ার সার্ভিস ও ত্রিশাল থানা পুলিশ আহতদের উদ্ধার করে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এ সময় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে গুরুতর আহতদের মধ্যে ২ জনের মৃত্যু হয়। নিহতরা হলো ময়মনসিংহের ভালুকা উপজেলার রান্দিয়া গ্রামের নবী হোসেনের ছেলে সাব্বির (২৫) ও একই গ্রামের আলাল উদ্দিনের মেয়ে রিমা (২০)। ত্রিশাল থানার এসআই আমিনুল জানান, এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা চলমান রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ