Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

করোনা আক্রান্ত অনির্বাণ, আছেন আইসোলেশানে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২১, ৯:৪৬ এএম

এবার করোনা আক্রান্ত হলেন টলিউডের ‘ব্যোমকেশ’ খ্যাত অনির্বাণ ভট্টাচার্য। জানা গিয়েছে গত ১২ দিন ধরে উপসর্গহীন সংক্রমণে ভুগছিলেন তিনি। চিকিৎসকের পরামর্শ মত আইসোলেশনে রয়েছেন। আপাতত বাড়িতেই আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন তিনি।

জানা গিয়েছে, অনির্বাণের করোনার দুটি টিকাই নেওয়া ছিল। তা সত্ত্বেও আক্রান্ত হয়েছেন অভিনেতা। বাড়িতে নিজেকে আলাদা রেখেছেন অভিনেতা। চিকিৎসকের পরামর্শ মতো ওষুধও খাচ্ছেন। অনির্বাণ কোভিডে আক্রান্ত হলেও তার বাড়ির সকলে করোনামুক্ত।

সম্প্রতি পুজার সময়ে মুক্তি পেয়েছে তার অভিনীত ছবি ‘গোলন্দাজ’। ছবির প্রিমিয়ারেও এসেছিলেন অনির্বাণ। এরপরই কোভিডে আক্রান্ত হন বলেই জানা যাচ্ছে। ‘গোলন্দাজ’ মুক্তির পূর্বে মুক্তি পেয়েছে বিরসা দাশগুপ্তের পরিচালনায় অনির্বাণ অভিনীত ছবি ‘মুখোশ’।

এছাড়াও হইচইয়ে ফিরছেন পর্দার ‘ব্যোমকেশ’ হয়ে। শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের ‘চোরাবালি’ উপন্যাস অবলম্বনে হইচইয়ের নতুন সিরিজে অভিনয় করবেন অনির্বাণ। মুম্বাইতেও নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন অনির্বাণ। রানি মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’তে কাজ করেছেন অনির্বাণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৭ নভেম্বর, ২০২১
২৫ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ