Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বাড়ানো হল আরিয়ানের জেল হেফাজতের মেয়াদ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২১, ১০:৪৭ এএম | আপডেট : ১:২২ পিএম, ২২ অক্টোবর, ২০২১

শাহরুখ পুত্র আরিয়ানের জেল হেফাজতের মেয়াদের আরও দশদিন বাড়াল মুম্বাই সেশন কোর্ট। মাদক মামলায় গত ৭ই অক্টোবর ১৪ দিনের জন্য জেল হেফাজতে ছিলেন আরিয়ান। ১৪ অক্টোবর আরিয়ানের জামিনের আবেদন খারিজ হয়ে গিয়েছিল। আদালত ঘোষণা করেছিল, মামলার পরবর্তী শুনানি হবে বুধবার অর্থাৎ ২০ অক্টোবর। কিন্তু ম্যাজিস্ট্রেট কোর্টের পর সেশন কোর্টেও স্বস্তি পান নি আরিয়ান খান। গত বুধবার তার জামিনের আবেদন খারিজ করে ফের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়।

সেই জেল হেফাজত আগামী ৩০ অক্টোবর পর্যন্ত বাড়িয়েছে সেশন কোর্ট। শুধুই আরিয়ান নন, মাদক মামলায় গ্রেফতার হওয়া আরবাজ মার্চেন্ট, মুনমুন ধামেচা সহ বাকি আট অভিযুক্তকেও ৩০ তারিখ অবধি জেল হেফাজতের নির্দেশ দিয়েছে সেশন কোর্ট। তবে বৃহস্পতিবার আদালতে শুনানির সময় অভিযুক্তদের আর হাজিরা দিতে হয়নি।

যদিও মাদক মামলায় শাহরুখের আইনজীবী আরিয়ানের জামিনের জন্য বোম্বে হাইকোর্টে আবেদন জানিয়েছেন। সেই মামলা গ্রহণ করা হলেও আদালত আগামী ২৬ তারিখ অর্থাৎ মঙ্গলবার শুনানির দিন ধার্য করেছে।

এদিকে আরিয়ানের জামিন আবেদন বারবার খারিজের পিছনে এনসিবির আইনজীবীর যুক্তি, তাকে (আরিয়ান) জেলের বাইরে রাখলেই তদন্তে ব্যাঘাত ঘটতে পারে। আরিয়ান প্রভাব খাটিয়ে মাদক মামলায় বাধা সৃষ্টি করতে পারে। তাই বারবার আদালতে আরিয়ানের জামিন না মঞ্জুর হয়ে যাচ্ছে।

বৃহস্পতিবার মুম্বাইয়ের আর্থার রোড জেলে আরিয়ানের সঙ্গে প্রথমবার দেখা করতে যান শাহরুখ খান। তবে তিনি একা নন, শাহরুখের সঙ্গে গিয়েছিলেন আইনজীবীদের একটি দল। টানা ১৯ দিন সেখানে রয়েছেন আরিয়ান।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, বাবাকে দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন আরিয়ান খান। তবে শুধু আরিয়ানই নয়, ছেলের পাশাপাশি এদিন চোখ ভেজে শাহরুখেরও। অন্যান্যদের মতোই ছেলের সঙ্গে কথা বলার জন্য ২০ মিনিট সময় পান অভিনেতা। কিন্তু আঠারো মিনিটেই বেরিয়ে আসেন শাহরুখ খান
ছেলের মনোবল বাড়াতেই এদিন তার সঙ্গে দেখা করেন অভিনেতা। কিন্তু সন্তানকে জেলে দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন শাহরুখ। বাবাকে দেখেই আরিয়ান বলেন, আই অ্যাম সরি। অন্যদিকে ছেলেকে আশ্বাস দিয়ে শাহরুখ বলেন, 'আই ট্রাস্ট ইউ বেটা'।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

৩ ডিসেম্বর, ২০২১
২৬ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন