Inqilab Logo

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

পিরোজপুরে স্বামীর হাতে স্ত্রী খুন, আটক ১

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২১, ২:৪১ পিএম

এনজিও ঋণ পরিশোধ ও পারিবারিক বিরোধের জেড়ে পিরোজপুর সদর উপজেলায় স্ত্রী তাহমিনা বেগমকে কুপিয়ে হত্যা করেছে স্বামী সত্তার শেখ। নিহত তাহমিনা বেগম (৪৪) ও হত্যাকারী স্বামী আব্দুস সত্তার শেখ (৫০) শিকদার মল্লিক ইউনিয়নের জুজখোলা গ্রামের মৃত. জোনাব আলী শেখের পুত্র।

আজ শুক্রবার (২২ অক্টোবর) খুব ভোরে হত্যাকারী স্বামীকে আটক করা হয়েছে এবং বৃহস্পতিবার (২১ অক্টোবর) গভীর রাতে পিরোজপুর সদর উপজেলার শিকদার মল্লিক ইউনিয়নের জুজখোলা গ্রামে এ হত্যার ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছেন পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ. জা. মো: মাসুদুজ্জামান।

নিহত তহমিনার ছেলে রবিউল ইসলাম জানান, তার বাবা তার মায়ের নামে স্থানীয় বিভিন্ন এনজিও ও ব্যক্তিদের কাছ থেকে প্রায় ৫ থেকে ৬ লক্ষ টাকা সুদে ঋণ নিয়ে ছিলো। এই ঋণ পরিশোধ নিয়ে বিভিন্ন সময় পারিবারিক সমস্যা হতে ছিলে এবং বিভিন্ন সময় তারা বাবা সত্তার তার মা তাহমিনাকে মারধর করতো। বৃহস্পতিবার তাদের একটি অটোরিক্সা তার বাবা বিক্রিয় করার জন্য নিয়ে গেলে তা বিক্রয় না করতে দিয়ে পরিবারের অন্যরা ফিরিয়ে নিয়ে আসে। এ ঘটনায় তার বাবা সত্তার তার মাকে সন্ধ্যা থেকেই নানা হুমকি দিয়ে আসছিলো বলে রাতে তার মা তহমিনা তাদের জানান। রাত ১২ টা পর্যন্ত তার মায়ের সাথে কথা বলে তিনি পাশেরই তার অন্য ঘরে ঘুমাতে যায়। পরে সকালে তার বোন সনিয়া ঘরে গিয়ে তার মাকে ডাকলে সে কোন সারাশব্দ না করতে দেখে ঘরের সামনে থেকে তালা মারা। পরে স্থানীয় লোকজন ও পরিবারের সদস্যরা ঘরের তালা ঘুলে দেখতে পায় তার মায়ের রক্তাক্ত দেহ খাটের উপর পরে আছে। পরে স্থানীয় লোকজন পুলিশ কে খবর দেয়।

ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও স্থানীয় মো. কামরুজ্জামান চান সরদার জানান, ঘাতক স্বামী আব্দুস সত্তার বিভিন্ন এনজিও ও ব্যাংক থেকে ঋন নিয়ে তা পরিশোধ করতে না পেরে ঋণগ্রস্থ হয়ে পড়েন। আর এ ঋনের কারনে পরিবারের মধ্যে প্রায়ই কলহ লেগে থাকতো। হয়তো এর জের ধরে রাতে সে তার স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে। পরে শুক্রবার ভোরে ঘাতক স্বামী তার ছোট কন্যা সাদিয়া আক্তার (৬) কে সাথে নিয়ে থানায় হাজির হন।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ. জ. মো মাসুদুজ্জামান জানান, সেখানে পুলিশ পাঠানো হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে পারিবারিক কলহের জেড়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা করে স্বামী। হত্যাকারি স্বামীকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তে পাঠানো হচ্ছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের প্রক্রিয়াধীন আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ