Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

আরিয়ানকে বাড়ির খাবার খেতে দিতে অনুরোধ শাহরুখের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২১, ২:৫৮ পিএম

প্রায় তিন সপ্তাহ আগে মাদক কান্ডে গ্রেফতার হয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। গ্রেফতারির পর থেকেই ক্রমশ মানসিক ভাবে ভেঙে পড়েছেন আরিয়ান। ছেলেকে দেখতে বৃহস্পতিবার সকালেই প্রথম মুম্বাই-এর আর্থার রোড জেলে হাজির হন শাহরুখ খান। মুখে মাস্ক, ‘পাঠান’ লুক ও ছোট গাড়ি নিয়ে আর্থার রোডে গিয়ে টানা ১৫ মিনিট আরিয়ানের সঙ্গে কথা বলেন কিং খান।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, জেলে বাবা ছেলের এই সাক্ষাৎকার ছিল আবেগপূর্ণ। শাহরুখকে দেখে কেঁদে ফেলেন আরিয়ান খান। সেখানেই শাহরুখ খান আরিয়ানকে জিজ্ঞাসা করেছিলেন যে তিনি ঠিকমতো খাবার খাচ্ছেন কিনা। উত্তরে আরিয়ান বলেন, কারাগারের খাবার ভাল লাগছে না তার। শাহরুখ তখনই জেল কর্তৃপক্ষকে অনুরোধ করেন, আরিয়ানকে বাড়ির খাবার দেওয়ার অনুমতি দেওয়া হোক। যদিও জেল কর্তৃপক্ষ জানিয়ে দেয় আদালতের নির্দেশ ছাড়া সম্ভব নয়।

জেলের ভিতরে বাবা-ছেলের প্রায় মিনিট পনেরোর সাক্ষাৎ শেষে দ্রুত বেরিয়ে যান কিং খান। করোনার জন্য এখন জেলে কথা হয় ইন্টারকমে। করোনা পরিস্থিতির কারণে জেলের কয়েদিরা তাদের পরিবারের সঙ্গে সামনাসামনি দেখা করতে পারবেন না। সে কারণেই কয়েকদিন আগে ভিডিও কলের মাধ্যমে ছেলে আরিয়ানের সঙ্গে কথা বলেন শাহরুখ-গৌরী খান। তখনও নাকি কেঁদে ফেলে আরিয়ান খান।

এদিকে নিম্ন আদালতের রায়ে আপাতত জেলেই রয়েছেন আরিয়ান খান। তার মোবাইলের হোয়াটসঅ্যাপ চ্যাট ধরেই আন্তর্জাতিক মাদক চক্রের খোঁজ চালাতে মরিয়া এনসিবি। তাই বলিউডের বাকি স্টারকিডদের জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানোর চিন্তাভাবনা রয়েছে এনসিবির। মূলত যাদের সঙ্গে আরিয়ানের ঘনিষ্ঠতা তাদেরই জিজ্ঞাসাবাদ করতে চলেছে এনসিবি। তালিকায় প্রথম নাম উঠেছে চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পান্ডের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

৩ ডিসেম্বর, ২০২১
২৬ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন