Inqilab Logo

মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

লোহাগড়ায় হাসুয়ার কোপে কৃষক নিহত, অভিযুক্ত আটক

লোহাগড়া (নড়াইল) উপজেলা সংরাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২১, ৫:৪৪ পিএম

লোহাগড়া উপজেলার সরশুনা গ্রামে গরুর ঘাস কাটাকে কেন্দ্র করে নওশের শেখ (৬৫) নামে এক কৃষককে হাসুয়া দিয়ে কুপিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। নিহত কৃষক নওশের শেখ সরুশুনা গ্রামের ওয়াজেদ আলী শেখের ছেলে। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ফারুক শেখ (৪০) নামে একজনকে আটক করেছে ।

জানা গেছে, শুক্রবার সকালে উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের সরুশুনা গ্রামের কৃষক নওশের শেখ গরুর ঘাস কাটার জন্য বাড়ির পাশের মাঠে যায়। এ সময় একই গ্রামের শেফায়েত শেখের ছেলে ফারুক শেখও ঘাস কাটার জন্য সেখানে যায়। ঘাস কাটাকে কেন্দ্র করে উভয়ের মধ্যে তর্ক-বিতর্কের এক পর্যায়ে ফারুক শেখ তার কাছে থাকা হাসুয়া দিয়ে নওশের শেখের মুখসহ শরীরের বিভিন্ন জায়গায় এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করে । ওই সময় মাঠে থাকা মতিয়ার নামে অপর এক কৃষক এ সহিংস ঘটনা দেখে চিৎকার দিলে আশেপাশের লোকজন ছুটে আসে। এসময় ফারুক শেখ পালিয়ে যায়। এলাকাবাসি নওশের শেখকে মৃত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।
লোহাগড়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ব্যাপারে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু হেনা মিলন জানান, ফারুক শেখ ঘাস কাটা নিয়ে ঝগড়ার জের ধরে নওশের শেখকে কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত ফারুক শেখকে বিকালে পার্শ্ববর্তী শামুকখোলা গ্রাম থেকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন