Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

কৃষককে কুপিয়ে হত্যা, অভিযুক্ত আটক

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২১, ৬:১০ পিএম

নড়াইলের লোহাগড়ায় নওশের শেখ নামে (৬৫) এক কৃষককে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার (২২ অক্টোবর) দুপুরে লোহাগড়া উপজেলার সরুশুনা গ্রামের ধানক্ষেতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত সরুশুনা গ্রামের ফারুক শেখকে (৩৫) বিকেলে চরশামুকখোলা গ্রাম থেকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, নওশের শেখ শুক্রবার দুপুরে বিলের মধ্যে ধানের পরিচর্যা করছিলেন। এ সময় অভিযুক্ত ফারুক শেখ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নওশেরকে ধারালো অস্ত্র (হাসুয়া) দিয়ে মুখসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। সরুশুনা গ্রামের মতিয়ার মোল্যা ঘটনাটি দেখে নিহতের পরিবারকে জানান। ফারুকের সঙ্গে নওশের শেখের কোনো শত্রুতা ছিল না।
এলাকাবাসী জানান, অভিযুক্ত ফারুক শেখ বিভিন্ন পেশার মানুষের সঙ্গে প্রায়ই তর্কবির্তকে জড়িয়ে যেতেন। কোনো কারণ ছাড়াই লোকজনকে মারধর করতেন।
এ ব্যাপারে লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন জানান, ফারুক মানসিক সমস্যাগ্রস্থ বলে দাবি করেছে তার পরিবার। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ