Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

ইতিহাস গড়তে নামিবিয়ার প্রয়োজন ১২৬ রান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২১, ৬:৫৪ পিএম | আপডেট : ৭:৩৫ পিএম, ২২ অক্টোবর, ২০২১

প্রথমবারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপের মুল পর্বে খেলতে আয়ারল্যান্ডের বিপক্ষে নামিবিয়ার প্রয়োজন ১২৬ রান, পল স্টার্লিং ও কেভিন ও’ব্রেইনের ব্যাটে দুর্দান্ত শুরুর পরেও জান ফ্রাইলিঙ্ক ও ডেভিড ভিসের দুর্দান্ত বোলিংয়ে ৮ উইকেটে ১২৫ রানেই থামে আইরিশদের ইনিংস।

শারজায় টসে জিতে ব্যাটিংয়ে নেমে দুর্দান্ত শুরু পায় আয়ারল্যান্ড, পল স্টার্লিংয়ের ব্যাটে পাওয়ার প্লেতে কোন উইকেট না হারিয়ে ৫৫ রান তোলে তারা। ২৪ বলে ৫ চার ও ১ ছক্কায় ৩৮ রান করা স্ট্রার্লিংয়ের বিদায়ে ভাঙে ৭২ রানের উদ্বোধনী জুটি।পরের ওভারে ফিরেন ২৪ বলে ১ চারে ২৫ রান করা কেভিন ও ব্রেইনও, তৃতীয় উইকেটে ২৭ রান যোগ করেন অধিনায়ক অ্যান্ডি বালবার্নি ও গ্যারেথ ডিলানি। ৯ রান করে আউট হন ডিলানি, এরপর ১০১ থেকে ১১০ রানের মধ্যে ফিরেন ৩ আইরিশ ব্যাটার।

অ্যান্ডি বালবার্নি ২১, কার্টিস ক্যাম্ফার ৪ ও হ্যারি ট্যাকটর ৮ রান করেন, শেষ দিকেও কোন আইরিশ ব্যাটার পরিস্থিতির দাবী মেটাতে পারেননি। তাই দারুণ শুরু করেও ১২৫ রানেই থামে আয়ারল্যান্ডের ইনিংস, জান ফ্রাইলিঙ্ক ৩ ও ডেভিড ভিসে নেন ২ উইকেট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টি২০ কাপ


আরও
আরও পড়ুন