Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

দিনব্যাপী ফুলকন্টাক্ট কারাতে শেষ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২১, ৭:০৭ পিএম | আপডেট : ৮:২৭ পিএম, ২২ অক্টোবর, ২০২১

শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে বাংলাদেশ খিউকুশিন কারাতে অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় শুক্রবার শেষ হয়েছে দিনব্যাপী ৮ম ইয়ং লায়ন বি খিউকুশিন ফুলকন্টাক্ট কারাতে টুর্নামেন্টের খেলা। এছাড়া একই দিন বিকালে খিউকুশিন কারাতে অ্যাসোসিয়েশনের প্রধান শিহান মনির আহমেদ ভুইয়ার রচিত ‘খিউকুশিন কারাতে’ শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচনও করা হয়।

এবারের ইয়ং লায়ন বি খিউকুশিন ফুলকন্টাক্ট কারাতে টুর্নামেন্টে ৩টি ক্যাটাগরীতে বাছাইকৃত ২৯ জন পুরুষ, ৬ মহিলা ও ৫ জন বালকসহ মোট ৪০ জন প্রতিযোগি অংশ নেন। পুরুষ বিভাগে প্রথম হয়েছেন তাসনিমুল বারি নাদভি, দ্বিতীয় শাহরিয়ার রহমান ও তৃতীয় হয়েছেন কামরুল জামান স্বাধীন। মহিলা বিভাগে প্রথম স্থান পান রেশমা আমিন বিথি, দ্বিতীয় বনলতা রহমান ও তৃতীয় স্থান অর্জন করেন তাসকিন তাবাসসুম আদিবা। বালক বিভাগে মুসা আব্দুল্লাহ প্রথম, আয়ান রেজা দ্বিতীয় ও আরিশা তাজমিন তৃতীয় হয়েছেন।

বিকালে বইয়ের মোড়ক উন্মোচন ও খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা ছাড়াও ডা. জে আর ওয়াদুদ টিপু এবং এ কে এম আফজালুর রহমান বাবুকে খিউকুশিন কারাতে ব্ল্যাক বেল্ট পড়িয়ে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি ডা: দীপু মনি। এসময় উপস্থিত ছিলেন খিউকুশিন কারাতে অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শিহান মনির আহমেদ ভূঁইয়া ও ইউরো এশিয়া ফিল্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আলিজা সুলতানা, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু ও আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবুসহ অন্যান্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাতে টুর্নামেন্ট
আরও পড়ুন