Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জামাইকে মোটরসাইকেল উপহার দিয়ে পেলেন প্রাইভেটকার

দিনাজপুর অফিস : | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

মেয়ের জামাইয়ের মোটরসাইকেল দরকার। স্থানীয় হিরো মোটরসাইকেলের দোকান থেকে কিনলেন মোটরসাইকেল। মাসব্যাপি বাইক মেলার সুবাদে মোটরসাইকেলের সাথে দেয়া হলো একটি কূপন। জামাইকে মোটরসাইকেল দেয়ার কয়েকদিন পর শশুর রবিউল ইসলাম জানতে পারলেন তিনি একটি প্রাইভেটকার পেয়েছেন। দিনাজপুরের বিরামপুর উপজেলার কৃষক ও ক্ষুদ্র ব্যবসায়ী রবিউল মনে করেছিল তাকে স্বপ্ন দেখানো হচ্ছে। বিশ্বাস করতে পারেননি মোটরসাইকেল শো-রুম কর্তৃপক্ষের কাছ থেকে শোনার পর। গতকাল যখন তাকে প্রাইভেট কারটি দেয়ার জন্য দিনাজপুরে আমন্ত্রণ জানানো হলো সে কিছুটা হতভম্ব হয়ে পড়ে। মোটরসাইকেল শো-রুম কর্তৃপক্ষের সাথে দিনাজপুরে আসেন। অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে সুসজ্জিত গাড়ি হস্তান্তর করেন এফবিসিসি প্রাক্তন সভাপতি ও নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ।
দেশজুড়ে চলছে হিরোবাইক মেলা। মাসব্যাপী চলবে এই মেলা। সেখানে একটি হিরো মোটরসাইকেল কিনে প্রাইভেট গাড়ি জেতার সুযোগ রয়েছে। রয়েছে নগদ অর্থ প্রদান। যা হবে সব লটারির মাধ্যমে। গতকাল শুক্রবার দিনাজপুর পর্যটন মোটেলে মোটরসাইকেল কিনে এমনই পুরস্কার পেয়েছেন সিলেট, চাপাইনবাবগঞ্জসহ অন্যান্য এলাকা থেকে মোটরসাইকেল ক্রেতারা।
নতুন গাড়ি পেয়ে অনুভূতি প্রকাশ করতে গিয়ে রবিউল ইসলাম বলেন, স্বপ্নেও ভাবিনি এতবড় পুরুস্কার গাড়ি পাবো। আমি খুব খুশী হয়েছি।
এ সময় উপস্থিত ছিলেন নিলয় মোটরস লিমিটেডের সিএম আবু আসলাম। অনুষ্ঠানে বগুড়া, রংপুর, দিনাজপুর চেম্বারের নেতৃবৃন্দ ছাড়াও স্থানীয় চ্যানেল পাটনার ও বিশিষ্ট ব্যাক্তিবর্গ উপস্তিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোটরসাইকেল উপহার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ