Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

শিক্ষক পিটিয়েছেন ছাত্র ও তার মাকে

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

রাজশাহীর ভদ্রা চকপাড়ায় অক্ষর একাডেমি স্কুলের পরিচালক রাকিব উদ্দিনের বিরুদ্ধে ছাত্র ও তার মাকে পিটিয়ে গুরুতর আহত করে হাসপাতালে পাঠানোর অভিযোগ উঠেছে। গত বুধবার দুপুরে পদ্ম আবাসিকের চকপাড়ায় অবস্থিত ওই স্কুলের একটি ক্লাস রুমে আটকে রেখে তাদের পেটানো হয়। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ৮নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অক্ষর একাডেমির পরিচালক রাকিবকে আসামি করে গত বৃহস্পতিবার রাতে ছাত্র অনিকের মা আরএমপি চন্দ্রিমা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, রাজশাহী ভদ্রা চকপাড়া অক্ষর একাডেমির শিক্ষার্থী মিনহাজ উদ্দিন অনিক। সে চন্দ্রিমা থানার উত্তর চকপাড়া এলাকার আলমগীর কবির সুমনের ছেলে। অনিক অক্ষর একাডেমি থেকে এবার এসএসসি পরীক্ষার্থী। এছাড়াও অনিক অক্ষর একাডেমির পরিচালক ও শিক্ষক রাকিব উদ্দিনের কাছে প্রাইভোট পড়েন। গত বুধবার দুপুরে অনিক প্রাইভেট পড়তে একাডেমিতে যান। সেই সময় হটাৎ তার ফোনে এসএমএস বেজে উঠে। ওই সময় তার শিক্ষক রকিব তাকে ফোন নিয়ে ক্লাসে কেন বলে বকা বকি করে। বিষয়টি অনিক মোবাইল ফোনে তার মা জাফরিন সুলতানা জলিকে জানান। সাথে সাথে অনিকের মা স্কুলে হাজির হয়ে শিক্ষক রাকিবের কাছে জানতে চাই তার ছেলেকে কেন মেরে আহত করেছেন। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায় রাকিব অনিকের মা জাফরিন সুলতানা জলিকে মারপিট করে। এতে সেও গুরুতর আহত হন। পরে অনিক ও অনিকের মা গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে ভর্তি হন।
নগরের চন্দ্রিমা থানার ওসি এমরান হোসেন বলেন, ঘটনায় ছাত্র ও শিক্ষকের পক্ষ পৃথক দুইটি লিখিত অভিযোগ দিয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ