Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোরে ভোটার হতে এসে আটক ২

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

যশোর সদর উপজেলা নির্বাচন অফিসে ভুয়া কাগজপত্র নিয়ে ভোটার হতে আসা দুই যুবককে আটক করেছে পুলিশ। সদর উপজেলা নির্বাচন অফিস থেকে কোতোয়ালী থানা পুলিশ তাদের আটক করে। আটকৃতরা হলেন- মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দী গ্রামের আব্দুল কুদ্দুস আলী ও রবিন আহমেদ রুলিল।
উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রশিদ বলেন, আটককৃতরা ভোটার তালিকাভুক্ত হওয়ার জন্য আগেও একদিন আমার কাছে এসেছিলেন। আমি তাদেরকে বুঝিয়ে ফেরত দিয়েছিলাম।
আবারও ওই দুই যুবক ভুয়া কাগজপত্র নিয়ে ভোটার হতে আসেন। এই সময় ওইসব কাগজপত্র যাচাই-বাছাই করতে গিয়ে দেখি জমাকৃত কাগজপত্রের সাথে তাদের পৈত্রিক ঠিকানার অসামঞ্জস্যতা রয়েছে। এতে সন্দেহ হলে তাদের আটক করা হয়। একপর্যায়ে জিজ্ঞাসাবাদে তারা ভোটার হওয়ার জন্য জমাকৃত কাগজপত্রগুলো ভুয়া বলে স্বীকার করেন। পরে যশোর কোতোয়ালী মডেল থানাকে অবহিত করলে পুলিশ তাদের নিয়ে যায়। আটক দুইজনের বিরুদ্ধে জাতীয় পরিচয়পত্র নিবন্ধন আইন ও ভোটার তালিকা আইনে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। মুরগি-সয়াবিন তেল-সবজিতে অস্থিরতা



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভোট

১৫ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ