Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

সালথায় ট্রলির ধাক্কায় আহত ভ্যানচালক মারা গেছে

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২১, ১০:১৯ পিএম

ফরিদপুর সালথায় ট্রলির ধাক্কায় শুক্রবার সকালে আহত ভ্যানচালক মহিদুল ইসলাম (৩৩) বিকেলে মারা গেছে। মৃত মহিদুল উপজেলার ফুকরা গ্রামের ওসমান মিয়ার ছেলে। জানাযায়, শুক্রবার (২২ অক্টোবর) বিকাল সাড়ে ৪টার দিকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল, ফরিদপুরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

স্থানীয় সূত্রে আরো জানা যায়, শুক্রবার (২২ অক্টোবর) দুপুরে ফুকরা বাজার এলাকায় ইট ভর্তি ট্রলির সাথে ভ্যানের ধাক্কা লেগে ফুকরা গ্রামের মহিদুল ইসলাম গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে সালথা বাজারে নিয়ে আসলে উন্নত চিকিৎসার জন্য দ্রুত ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল, ফরিদপুরে প্রেরণ করা হয়। চিকিৎসাধীন অবস্থায় একই দিন বিকালে মহিদুল মারা যান।

সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আশিকুজ্জামান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ট্রলিটি আটক করা হয়েছে।

উল্লেখ্য, সালথা বাজারে মোবাইল কোর্ট পরিচালনা কালে সকালে ইউএনও মোবাইল কোর্ট ছেড়ে গুরুতর আহত মহিদুল ইসলামকে নিজের গাড়িতে করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল, ফরিদপুরে নিয়ে ভর্তি করলেও বিকেল ৪ টায় না ফেরার দেশে চলে যায় মহিদুল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফরিদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ