Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

আঞ্চলিক গান গেয়ে বন্ধন ৯৩ মিলনমেলা মাতালেন ইনকিলাব সাংবাদিক আবদুল অদুদ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ৭:৫৯ এএম

রাজধানীর গার্লস গাইড অডিটরিয়ামে শুক্রবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে ১৯৯৩ সালে এসএসসি ব্যাচের বন্ধুদের মিলনমেলা বন্ধন ৯৩। এতে ‘খই মুড়ি চিড়া কি আর ভাতের মতন নি, চাচী জেঠি খালা কি আর মার মতন নি, মার তুন যে বেশি করে তার নাম হইছে ডাইনি’ শীর্ষক আঞ্চলিক গানটি গেয়ে উপস্থিত বন্ধু দর্শক-শ্রোতাদের মাতালেন দৈনিক ইনকিলাবের সাংবাদিক মোহাম্মদ আবদুল অদুদ।

অনুষ্ঠানের আয়োজক বাবু সামি জানান, অনুষ্ঠানে পাঁচ শতাধিক বন্ধু উপস্থিত ছিলেন। আমাদের বন্ধুরাই এ অনুষ্ঠানের আয়োজক এবং এটি তাদের জন্যই। কুমিল্লা জিলা স্কুল থেকে পাস করা বন্ধু আতিকুল হক সুমন বলেন, ইনকিলাব সাংবাদিক বন্ধু আবদুল অদুদ যে এত সুন্দর করে আমাদের কুমিল্লা অঞ্চলের ভাষায় আঞ্চলিক গান গাইতে জানেন, তা আমরা আগে জানতাম না। উম্মে সালমা মনিরাজ বলেন, ইনকিলাব সাংবাদিকের কন্ঠে এত সুন্দর গান শুনে আমরা মুগ্ধ। অনুষ্ঠানে বন্ধুদের মধ্যে টিশার্ট, লগো সম্বলিত মাস্ক বিতরণ ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।



 

Show all comments
  • Md Atikul Haque Bhuiyan ২৩ অক্টোবর, ২০২১, ৯:৪৩ এএম says : 0
    Mrr.Wadud song was very nice and excellent,cumilla's regional language this song was captivating.
    Total Reply(0) Reply
  • [email protected] ২৩ অক্টোবর, ২০২১, ১২:৫৭ পিএম says : 0
    Song was Captivating
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ