Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

ট্রেনে কাটা পড়ে মা-মেয়ের মৃত্যু, বাবা-ছেলে আহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ৮:০৭ এএম

টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে মা ও মেয়ে নিহত হয়েছেন। এ ঘটনায় বাবা ও ছেলে গুরুতর আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় টাঙ্গাইল সদর উপজেলার হাতিলা এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া এলাকার প্রবাসী আজগর আলী তার স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে মোটরসাইকেলে শুক্রবার সকালে শশুর বাড়ি বেড়াতে যায়। দিন শেষে নানার বাড়ি থেকে নিজের বাড়ি ফেরার পথে সদর উপজেলার হাতিলা এলাকার রেল ক্রসিংয়ে পৌঁছালে রেল ক্রসিং পাড় হওয়ার সময় মোটরসাইকেলটি বন্ধ হয়ে যায়।

এ সময় কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি মোটরসাইকেলটির ওপর দিয়ে তুলে দেয়। এতে ঘটনাস্থলেই আজগরের স্ত্রী ও ৫ বছরের মেয়ে ট্রেনে কাটা পড়ে নিহত হয়। গুরুতর আহত হয় আজগর ও আব্দুল্লাহ নামের আরেক ছেলে। পরে স্থানীয়রা আহত অবস্থায় আজগর আলী ও আব্দুল্লাহকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে আজগরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয় এবং আব্দুল্লাহকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ